মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

ইয়াবা ডন আবুল বশরের বিরুদ্ধে বেরিয়ে আসছে কুকীর্তির চাঞ্চল্যকর তথ্য

সিসিএন
  • আপডেট সময় রবিবার, ৫ মে, ২০১৯
  • ১৯৭ বার পঠিত

সিসিএন রিপোর্ট। 

কক্সবাজারের টেকনাফ বাহারছড়ার উত্তর শীলখালির ইয়াবা কারবারী আবুল বশরের বিরুদ্ধে হত্যা, পুলিশ আ্যাসল্ট, অস্ত্র ও ইয়াবা মামলা মাথায় নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়ানোর পাশাপাশি জমির দালালির নামে খতিয়ান জালিয়াতির চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। সরকারী এক নাম্বার খাস খতিয়ানের জমি বন্দোবস্তী জমি দেখিয়ে ভুয়া নামজারি খতিয়ান বানিয়ে একটি সরকারী বাহিনীকে জমি রেজিষ্ট্রেরি দিয়ে জালিয়াতির ঘটনা প্রকাশ পায়। ওই বাহিনী সহ আরো অনেকের কাছে জাল জালিয়াতির ঘটনায় ফেসে যাচ্ছে।

অন্যের জমি দখল, ভাড়াটিয়া সন্ত্রাসী লালন ও নিরীহ লোকজনকে বিভিন্ন ভাবে মামলায় জড়িয়ে হয়রানীর অভিযোগও তার বিরুদ্ধে রয়েছে অহরহ। শামলাপুরের একজন পুলিশ কর্মকর্তার সাথে সখ্যতা করে আবদুল খালেক নামের একজন নীরিহ ব্যক্তিকে ( মসজিদের জমি দখলে প্মিরতিবাদ করায়) মিথ্যা মামলায় জড়িয়ে ফাসিয়েছে।

অবশ্য এধরনের ঘটনা তদন্ত করে ইয়াবা আবুল বশরের ইন্দনে আবদুল খালেক ষড়যন্ত্রের শিকার, পুলিশ কর্মকর্তা জড়িত সহ আরো বিভিন্ন অভিযোগ নিয়ে গত ৫ ফেব্রুয়ারী পুলিশ সুপারের নিকট একটি তদন্ত প্রতিবেদন দায়ের করেছেন সহকারী পুলিশ সুপার (উখিয়া সার্কেল) । উক্ত প্রতিবেদনে এই ইয়াবা আবুল বশরের বিভিন্ন অপকর্মের কথা বিস্তারিত উল্লেখ রয়েছে। একটি দায়িত্বশীল সুত্রে এ তথ্য জানা গেছে। 

বীরদর্পে ঘুরছে দুইটি হত্যা,পুলিশ অ্যাসল্ট ও ইয়াবাসহ ৪ মামলার আসামী আবুল বশর আবুইল্ল্যা।দিনদুপুরে একজন আওয়ামী লীগ নেতাকে হত্যা, পুলিশের উপর হামলা, বন্দুক যুদ্ধ একজনকে হত্যা, ইয়াবা ও অস্ত্র উদ্ধার সহ ৪টি মামলার আসামী হয়েও অনেকটা আইনশৃঙ্খলা বাহিনীর সাথে চ্যালেঞ্জ করে দাপটের সাথে ঘুরছে শীর্ষ মাদক চোরাচালানী আবুল বশর। সেই সাথে চালিয়ে যাচ্ছে গোপনে মাদক ব্যবসা।এমন অভিযোগ এলাকার একাধিক সুত্রের।  

গত ৪/৫ বছরে মাদক ব্যবসায়ী আবুল বশর এখন পুরো বাহারছড়ার মাদক সাম্রাজ্যের একক অধিপতি হয়ে উঠেছেন। মাদকের টাকায় একাধিক বিয়ে, বিলাসবহুল বাড়ি। হাল ফ্যাশনের দামি গাড়িতে চলাফেরা করেন তিনি। প্রকাশ্য-অপ্রকাশ্য নানা বাণিজ্য আর ব্যাংক ব্যালেন্সেও কমতি নেই তার। টেকনাফের বিভিন্ন এলাকায়ও নিজের নামে, বউদের নামে বেনামে জমি কিনে তাক লাগিয়ে দিয়েছেন আবুল বশর।

দাপুটে এই মাদক কারবারী হচ্ছে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের উত্তর শিলখালী এলাকা মৃত আক্কল আলীর ছেলে আবুল বশর প্রকাশ আবুইল্ল্যা (৩২)। পুলিশ বলছে, তাকে ধরার চেষ্টা চলছে, আর আবদুল বশর বলছে, তাকে কেউ ধরবে না! সব দিক ঠিক করা আছে। সে অধরা থাকার পেছনে আসল রহস্য এখনো জনমনে অজানা রয়েগেছে। ৪টি মামলার চার্জসীট থেকে বাদ পড়ার জন্য ইতোমধ্যে অন্তত ১ কোটি টাকা বরাদ্দ করেছে বলে বিভিন্ন স্থানে প্রকাশ্যে বলাবলি করছে। কালো টাকা দিয়েই সব মামলা থেকে বাদ পড়ার হুংকারে পুলিশের ভাবমুর্তি নিয়েও প্রশ্ন তুলছে এই ইয়াবা কারবারী বশর।


আসছে বিস্তারিত আসছে————–

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel