শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:২২ পূর্বাহ্ন

টেকনাফ উপনির্বাচনে নৌকার বিজয়: বিজিত ২ প্রার্থীর নির্বাচন! বর্জন

সিসিএন
  • আপডেট সময় শনিবার, ২৭ জুলাই, ২০১৯
  • ১০৮ বার পঠিত
  • খাঁন মাহমুদ আইউব, স্টাফ করেসপন্ডেন্ট।

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ও সাবরাং ইউপি উপনির্বাচন অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। ভোট গণনা শেষে ফলাফল পর্যালোচনায় নৌকার মনোনীত প্রার্থী রাশেদ মাহমুদ আলী ও সংরক্ষীত নারী আসনে শাহীনা রহমান বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তবে বেলা ১১ টার দিকে অপরপ্রার্থী মীর জাহাঙ্গীর জাল ভোট প্রদানের অভিযোগ উত্তাপন করলেও বিকেল ৩টা নাগাদ জালাল উদ্দীনসহ দুই জনেই নির্বাচন বর্জনের ঘোষনা দিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার, বেদারুল ইসলাম জানান, নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ট ভাবে সম্পন্ন হয়েছে। কোথাও কোন কারচুপি ঘটনা ঘটেনি বলে দাবী করেছেন।

নির্বাচন কমিশনের ঘোষনা মতে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে উপজেলার হ্নীলা ইউনিয়নের ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৫টায় ভোট গ্রহণ শেষ হয়। পরে নিয়ম মোতাবেক গণনা শেষে প্রাপ্ত ভোট পর্যালোচনা করে নৌকা প্রতীক রাশেদ মাহমুদ আলী ১০হাজার ৯শ ২৪ ভোট, মোটর সাইকেল প্রতিকে মীর জাহাঙ্গীর ৩হাজার ৩শ ৩০ ভোট এবং আনারস প্রতিক নিয়ে জালাল উদ্দীন ৩হাজার ১শ ৮৮ভোট পেয়েছেন। এতে নৌকা ১ম, মোটর সাইকেল ২য় এবং আনারস ৩য় স্থান রয়েছে।

এদিকে, বেলা ১১টা নাগাদ মীর জাহাঙ্গীর জাল ভোট প্রদানের অভিযোগ তুলেছিলেন বলে জানা গেছে। সর্বশেষ বিকেল ৩টা নাগাদ মীর জাহাঙ্গীর ও জালাল উদ্দীন উভয় প্রার্থীই নির্বাচন বর্জনের ঘোষনা দেন।

অপরদিকে উপজেলার সাবরাং ইউনিয়নের সংরক্ষিত নারী আসনে (১, ২, ৩) নং ওয়ার্ডে শাহিনা রহমান বি এ নির্বাচিত হয়েছেন।তাছাড়া,নির্বাচন চলাকালীন আইন শৃংখলা বাহিনীর নিরেপেক্ষ তৎপরতা লক্ষ্য করা গেছে। সর্বশেষ রিপোর্ট লিখা পর্যন্ত নির্বাচন কেন্দ্রীক কোথাও কোন অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel