মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

মেসুত ওজিল ও কোলাসিনাকের উপর সন্ত্রাসী হামলা

সিসিএন
  • আপডেট সময় শনিবার, ২৭ জুলাই, ২০১৯
  • ১৬১ বার পঠিত

জার্মান তারকা ফুটবলার মেসুত ওজিল ও আর্সেনালের আরেক ফুটবলার সিড কোলাসিনাক সশস্ত্র সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। তবে তারা বিপদমুক্ত আছেন বলে জানিয়েছে তাদের ক্লাব আর্সেনাল। বৃহস্পতিবার লন্ডনের প্ল্যাটস লেনে স্থানীয় সময় বিকাল পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

তাদের ক্লাব কর্তৃপক্ষ এক বিবৃতিতে বলেছে, আমরা খেলোয়াড় দুজনের সঙ্গে যোগাযোগ করেছি। ওরা ঠিক আছে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ঘটনাস্থলের এক ভিডিও ফুটেজে দেখা গেছে, মুখোশ পরা দুই মোটরসাইকেল আরোহী ওজিল ও কোলাসিনাকের গাড়ি থামায়। এদের একজনের হাতে ছুরি ছিলো। এ সময় দ্রুত গাড়ি থেকে নেমে প্রতিরোধ করেন কোলাসিনাক। মুখোশধারীদের সঙ্গে লড়াইও করেন তিনি। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময়ে গাড়ির ভেতরেই ছিলেন ওজিল।

লন্ডন মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র এক বিবৃতিতে বলেন, মোটরসাইকেল আরোহীরা একজন গাড়িচালকের ওপর হামলার চেষ্টা করে। তবে গাড়িচালক ও পাশে বসা সহযাত্রী অক্ষত অবস্থায় গাড়ি থেকে বেরিয়ে আসতে সক্ষম হন। এরপর তারা গোল্ডারস গ্রিন এলাকার একটি রেস্টুরেন্টে প্রবেশ করেন। পরে সেখানে তাদের সঙ্গে কথা বলে পুলিশ। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel