সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ ৩ আসামি নিহত

সিসিএন
  • আপডেট সময় শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯
  • ১২২ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ-

টেকনাফে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ তিন সন্ত্রাসী নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দিনগত রাতের দিকে টেকনাফের বাহারছড়া পাহাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন- উখিয়া বালুখালী ১৭ নম্বর রোহিঙ্গা বস্তির ফজল আহাম্মদের ছেলে মো. জামিল (২০), একই রোহিঙ্গা বস্তির নবী হোসেনের ছেলে মো. আসমত উল্লাহ (২১), টেকনাফের বাহারছড়া নতুনপাড়া এলাকার মৃত মো. আলীর ছেলে মো. রফিক (২৪)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে হত্যা, অস্ত্র ও মাদক মামলার পলাতক তিন আসামিকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরি, ডাকাতি, অপহরণ এবং হত্যাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত বলে স্বীকার করে। তাদের দলের অন্য সদস্যরা পাহাড়ের ভেতর লুকিয়ে আছে আটক আসামিদের এমন স্বীকারোক্তি অনুযায়ী ১৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ভোররাতে বাহারছড়া শামলাপুর ঢালা এলাকার জঙ্গলের ভেতর অভিযানে যায়। এ সময় ওঁৎ পেতে থাকা তাদের সহযোগী অস্ত্রধারী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে অস্ত্রধারী সন্ত্রাসীরা পালিয়ে যায়।

উভয় পক্ষের গোলাগুলি নিয়ন্ত্রণে আসলে ঘটনাস্থল থেকে আগে আটক হওয়া ওই তিন আসামিকে গুলিবিদ্ধ আহত অবস্থায় উদ্ধার করে। আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের তিনজনকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, এ সময় পুলিশের তিন সদস্য এএসআই হাবিব উল্লাহ, কনস্টেবল রাকিবুল ও দেলোয়ার গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ৩টি এলজি, ৬ রাউন্ড তাজা গুলি, ৮ রাউন্ড গুলির খালি খোসা উদ্ধার করেছে পুলিশ। সংঘটিত এই ঘটনার ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel