মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

টেকনাফ সেন্টমার্টিন থেকে ২ লাখ পিছ ইয়াবা উদ্ধার:৮ মিয়ানমার নাগরিক আটক!!

সিসিএন
  • আপডেট সময় শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১৫ বার পঠিত

মিজানুর রহমান মিজান, টেকনাফ:: বাংলাদেশের একমাত্র প্রবাল দ্বীপ টেকনাফের সেন্টমার্টিনে ২লাখ পিছ ইয়াবা উদ্বার করেছে বাংলাদেশ কোস্টগার্ড সাথে আটক করেছে ৮ জন মিয়ানমার নাগরিক।

সুত্রে জানা যায়-উদ্ধারকৃত ইয়াবা ও আটককৃত ৮ নাগরিক
মিয়ানমারের ট্রলারে পাচার কালে সেন্টমার্টিন দ্বীপস্থ দক্ষিন বঙ্গোপসাগর থেকে ২ লাখ পিছ ইয়াবা ও ট্রলারসহ ৮ মিয়ানমার নাগরিককে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড।
আটক মিয়ানমারের নাগরিকরা হলেন, মোঃ ধইল্লা (২০), মোঃ রবিউল অালম(১৭) মোঃ আলম
( ২৫) মোঃ শফিকুল (১৮), মোঃ নুর(১৮), মোঃ নুর আলম (৩০), আলী আজমদ(২০), নুরুল আমিন(৩৫)।

গতকাল বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দ্বিবাগত গভীর রাতে সেন্টমার্টিন দ্বীপস্থ দক্ষিন বঙ্গোপসাগর থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।
বাংলাদেশ কোস্টগার্ড চট্টগ্রাম পূর্ব জোনের স্টাফ অফিসার অপারেশন লেঃ কমান্ডার সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার গভীর রাতে বাংলাদেশ কোস্টগার্ড পূব জোনের অধীনস্থ টেকনাফ কোস্টগার্ড ষ্টেশন কমান্ডার লেঃ সোহেল রানার নেতৃত্বে বিশেষ টিম গোপন সংবাদে সেন্টমার্টিনের দক্ষিণে গভীর সমুদ্রে অভিযানে যায়।

এসময় গভীর সাগর এলাকা দিয়ে মিয়ানমার থেকে একটি ট্রলার আসতে দেখলে থামানোর সংকেত দেয় কোস্টগার্ডের দায়িত্বরত সদস্যরা। এতে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে ট্রলারটি পালিয়ে যেতে চাইলে পিছন থেকে এদের লক্ষ্য করে কোস্টগার্ড ধাওয়া করে ট্রলারটি আটক করতে সক্ষম হয়। ট্রলার তল্লাশি চালিয়ে উল্লেখিত ইয়াবা সহ ৮ নাগরিক আটক হয়।ইয়াবাসহ আটক মিয়ানমার নাগরিকদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান কতৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel