মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মা-ছেলের

সিসিএন
  • আপডেট সময় শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯
  • ১২৭ বার পঠিত

শাহ্‌ মুহাম্মদ রুবেলঃ-

টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে সিএনজি ও লেগুনা গাড়ীর মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত হয়েছে। টেকনাফের বাহারছড়া ইউনিয়নের বড় ডেইল এলাকায় মেরিন ড্রাইভ সড়কে ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত সাতটার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন জাকির হোসেনের স্ত্রী সমজিদা বেগম (৩৫) ও এক বছরের শিশু মো. সুহাইব। এ সময় গুরুতর আহত হন স্বামী জাকির হোসেন। তারা সবাই টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়ার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার শিকার ব্যক্তিরা কক্সবাজার থেকে সিএনজি যোগে টেকনাফের উদ্দেশ্যে আসছিলেন। মেরিন ড্রাইভ সড়ক বাহারছড়া ইউনিয়নের বড় ডেইল নামক এলাকায় পৌঁছালে তাঁদের সিএনজি বিপরীত দিকে থেকে আসা লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে থাকা স্থানীয়রা আহত লোকজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে আসলে জাকির হোসেনের স্ত্রী সমজিদা মারা যান। এ ঘটনায় আহত  এক বছরের শিশু সুহাইবকে প্রথমে টেকনাফ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার জেলা সদরে নেওয়া হয়। সেখানে রাত ১০ টায় শিশুটিও মারা যায় বলে পারিবারিক সূত্রে জানা যায়।

টেকনাফ বাহারছড়া শামলাপুর ফাঁড়ির ইনচার্জ আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গেলে আহতদের উদ্ধার করে টেকনাফ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ী দুইটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।’

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel