মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৯:২৪ অপরাহ্ন

এমপি কমলের উদ্যোগ, রামুতে ড্রেন পরিস্কার শুরু

সিসিএন
  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৬৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ এই কথা চিন্তা করে মানুষের চলাচলের কষ্ট আর দুর্ভোগ লাগবের জন্য রামু চৌমুহনী ষ্টেশনের রাস্তার দুইপাশের ড্রেনের ময়লা আর্বজনা পরিস্কারের ব্যবস্থা করলেন কক্সবাজার–৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

সাংসদের একান্ত সচিব আবু বকর বলেন, রামুর চৌমুহনী ষ্টেশনকে সব সময় পরিস্কার পরিচ্ছন্ন রাখতে এমপি মহোদয় একটি সুন্দর পরিকল্পনা গ্রহণ করেছেন। যাতে সব সময় রম্যভূমি রামুর প্রাণকেন্দ্র চৌমুহনী ষ্টেশন পরিচ্ছন্ন থাকে। কারণ বর্তমান মহামারি সংক্রমণের সময়ে চৌমুহনী ষ্টেশনের ময়লা আবর্জনা রামুবাসিকে অতিষ্ঠ করে তুলেছে। রামুবাসির দুঃখ-কষ্টের সময় পাশে থাকা একমাত্র ব্যক্তি সাইমুম সরওয়ার কমল এমপি। তিনি রামুবাসিকে ডেঙ্গু ও মহামারি করোনাভাইরাস থেকে রক্ষার জন্য বিভিন্ন উদ্যোগের মধ্যে রামু চৌমুহনী পরিস্কার পরিচ্ছন্ন রাখা, তার মধ্যে অন্যতম উদ্যোগ।

জানা যায়, ড্রেনের ময়লা পরিস্কার কাজে সার্বিক ভাবে সহযোগিতায় ছিলেন রামু চৌমুহনী বনিক সমিতির সভাপতি, সাধারন সম্পাদক, সমিতির সকল সদস্য ও ব্যবসায়ীরা। তারা বলেন, এমপি সাইমুম সরওয়ার কমল মহোদয়ের এই মহতি উদ্যোগ রামুবাসিকে ডেঙ্গু থেকে রক্ষা করবে এবং পথচারীদের কষ্ট দূর করবে বলে আমরা মনে করছি।

রামুর সচেতন মহলের অনেকেই বলেন, বৈশ্বিক মহামারি করোনাভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল করোনা রোগীদের সেবায় নিজেকে উৎসর্গ করার কথা ঘোষণা দিয়েছিলেন। যেমন কথা তেমন কাজ। কর্মহীন-অসহায় মানুষের পাশে ত্রাণ বা উপহার প্রদানে তিনি উল্লেখযোগ্য ভুমিকা পালন করে যাচ্ছেন। তেমনি ভাবে রামুবাসিকে ডেঙ্গু থেকে রক্ষা করতে রামুর চৌমুহনী পরিস্কার পরিচ্ছন্ন রাখার উদ্যোগ রামুবাসিকে স্বস্তির নিঃশ্বাস নিতে সুযোগ করে দিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel