শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ন

খুটাখালীতে বাস চাপায় প্রাণ গেলো মোটরসাইকেল চালকের

সিসিএন
  • আপডেট সময় সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৫৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের বৃহত্তর উপজেলা চকরিয়ার খুটাখালীতে মারছা গাড়ির চাপায় মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। তার নাম নুরুজ্জামান (২৮)। রোববার (২৮ জুন) সকাল পৌনে ১১ টার সময় উপজেলার খুটাখালী ইউনিয়নের ফুলছড়ি গেইট নামক এলাকায় এইদুর্ঘটনা ঘটে । নিহত যুবক নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু এলাকার মুক্তিযোদ্ধা মৃত আবু বক্কর ছিদ্দিকের ছেলে। তার মোটরসাইকেল রেজিঃ নং কক্সবাজার ল ১১-৪৬২২। তিনি আলী কদম হতে নাইক্ষংছড়ির তুমব্রু এলাকায় ফিরতে গিয়ে দুর্ঘটনার শিকার হন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন খুটাখালী ইউপি মেম্বার জসিম উদ্দীন। তার কাছে থাকা আইডি সুত্রে নুরুজ্জামান আলী কদম কৃষি অফিসের অফিস সহকারী বলে নিশ্চিত করা গেছে। খবর পেয়ে চকরিয়া ফায়ার সার্ভিসের একটি দল ও মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করেছে।  মোটরসাইকেল ও লাশ পুলিশী হেফাজতে নেয়া হয়েছে।

অপরদিকে নিহতের বড় ভাই লাশ গ্রহন করতে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছেন। মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মুর্শেদুল আলম চৌধুরী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel