বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নাইক্ষ্যংছড়িতে ২৮টি স্বর্ণের বারসহ ২পাচারকারী আটক রামুতে করোনা সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ ‘ডাকভাঙ্গা বাংলাদেশ’ রামুতে আস্থা প্রকল্পের সভা অনুষ্ঠিত রামুতে জাগো নারী উন্নয়ন সংস্থার অবস্থান কর্মসূচি ও মোমবাতি প্রজ্জ্বলন চকরিয়ায় যাত্রীবেশে সৌদিয়া বাসে ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেপ্তার চকরিয়ায় ছাত্রলীগ নেতা সোহেল হত্যার প্রতিবাদে বিক্ষোভ, মানববন্ধন ভিক্ষা ছেড়ে হবেন আত্মনির্ভরশীল: প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৩৪ জন উপকারভোগী বান্দরবানে ১০টি দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার বাংলা চ্যানেল পাড়ি দিয়ে ইতিহাসের নাম লেখালেন বগুড়ার কিশোর – রাব্বি বাংলা চ্যানেল পাড়ি দিলেন দুই নারীসহ ৪৩ সাঁতারু

চকরিয়ায় কমিউনিটি সেন্টার ও রেস্ট হাউজের নির্মাণ কাজের উদ্ধোধনে এমপি জাফর আলম

সিসিএন
  • আপডেট সময় বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৪০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

চকরিয়ায় পৌরসভা কমিউনিটি সেন্টার ও রেস্ট হাউজ নির্মাণ কাজের শুভ উদ্ধোধন করা হয়েছে। বুধবার (২৪জুন) দুপুরে নির্মাণ কাজের শুভ উদ্ধোধন করেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম। এসময় সাথে ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, ওয়ার্ড কাউন্সিলরসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী বলেন, পৌরবাসীর সুবিধার্থে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পৌরসদরের মৌলভীরকুম বাজারে তিন তলা বিশিষ্ট কমিউনিটি সেন্টার কাম রেস্ট হাউজ নির্মাণ করা হচ্ছে। এমজিএসপি প্রকল্প থেকে ৭ কোটি ৩০ লাখ টাকা ব্যয় হবে।

নির্মাণ কাজের উদ্ধোধন শেষে কক্সবাজার-১ আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম বলেন, অত্যাধুনিক এই কমিউনিটি সেন্টার ও রেস্ট হাউজ নির্মাণ কাজ শেষ হলে পৌরবাসীর জন্য একটি নতুন দিগন্ত উন্মেচিত হবে। এই কমিউনিটি সেন্টার গরীব ও অসহায় পরিবার খুব অল্প মূল্যে বিবাহ, মেজবানসহ নানা অনুষ্টান আয়োজন করতে পারবে।

তিনি আরো বলেন, পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরীকে দ্রুত এই কাজ শেষ করার জন্য অনুরোধ করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel