শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রীবেশে উঠে চকরিয়ায় মহাসড়কে চলন্ত বাসে ডাকাতি, দুইজন গুলিবিদ্ধসহ আহত ১৫ খুলে যাবে উপকূলীয় চার উপজেলার সম্ভাবনার দূয়ার মানুষকে অবহেলা-তুচ্ছতাচ্ছিল্য করবেন না: প্রশাসনকে প্রধানমন্ত্রী চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদণ্ড দেয়া হবে: জেলা প্রশাসক লকডাউন আর না, সচেতন হোন: সিনিয়র সচিব হেলালুদ্দিন কক্সবাজারে ৫০ শয্যা বিশিষ্ট ফিল্ড হাসপাতালের উদ্বোধন প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা নিয়ে জেলার ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ যানজট নিরসনের পাশাপাশি মডেল সড়ক হবে কক্সবাজারে শিশু ধর্ষনের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদন্ড

চকরিয়ায় মহাসড়কে নিষিদ্ধ যান চলাচলে সচেতনতা বাড়াতে হাইওয়ে পুলিশের প্রচারণা

সিসিএন
  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৩৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের চকরিয়ায় মহাসড়কে নিষিদ্ধ যানবাহন চলাচলে জনসচেতনতা বাড়াতে প্রচার প্রচারণা ও প্রচারপত্র বিলি করেছে মালুমঘাট হাইওয়ে পুলিশ।

সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে হাইওয়ে পুলিশের নির্দেশনা অনুযায়ী সোমবার (২৯ জুন) সকাল ১০টা হতে দুপুর ১২টা পর্যন্ত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা বাজার, মালুমঘাট বাজার ও হাসেঁরদিঘী এলাকায় এ প্রচারণা চালায়।

এ সময় মালুমঘাট হাইওয়ে পুলিশের পক্ষ থেকে মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচলে অপরাধ বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচার প্রচারণা ও প্রচারপত্র বিলি করা হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফঁাড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোর্শেদুল আলম চৌধুরী বলেন, সড়ক পরিবহন আইন-২০১৮ অনুযায়ী মহাসড়কে নিষিদ্ধ ঘোষিত নসিমন, করিমন, ভডভডি, ইজিবাইক, মোটর চালিত রিক্সা বা ভ্যানসহ যে কোন ধরণের যানবাহন চালানো দন্ডনীয় অপরাধ। এ বিষয়ে হাইওয়ে পুলিশের কেন্দ্রীয় কর্মসূচী হিসেবে হাইওয়ে পুলিশের আওতাভুক্ত এলাকার লোকজনের মাঝে সচেতনতা বাড়াতে প্রচার প্রচারণা ও প্রচারপত্র বিলি করা হয়েছে। ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি।

এ সময় মালুমঘাট হাইওয়ে পুলিশের এএসআই বাদশা মিয়া, কনস্টেবল রাশেদুল ইসলাম, রাসেল ও বশির আহমদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel