বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পেকুয়ায় ব্যক্তি উদ্যোগে কালভার্ট ও সড়ক সংস্কার জেলা ছাত্রলীগকে স্বাগত জানিয়ে কুতুবদিয়া ছাত্রলীগের আনন্দ মিছিল সবাই মিলে কাজ করলে শুঁটকি পল্লীতে শিশুশ্রম নিরসন করা অসম্ভব হবে না আইডিয়াল স্পোটিংসকে ২-১ গোলে হারিয়ে ব্রাদাস ফুটবল একাদশ চ্যাম্পিয়ন সোনাইছড়িতে আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত চকরিয়ায় কোটি টাকার সরকারি খাসজমি উদ্ধার: দখল উচ্ছেদ চকরিয়ায় বসতভিটা থেকে উচ্ছেদে নারীকে ধর্ষণচেষ্টা ও শারীরিক নির্যাতনের অভিযোগ জাহাঙ্গীর মেচ ও শাহ মজিদিয়া রেস্টুরেন্টকে জরিমানা কক্সবাজারে জেলা প্রশাসকের উদ্যোগে এবার হচ্ছে ‘শিশু হাসপাতাল’ বিজিবির অভিযান: ৬০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

টেকনাফে ডোবা হতে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার

সিসিএন
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৩৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের টেকনাফে নির্মাণাধীন সীমান্ত সড়ক সংলগ্ন সৃষ্ট পানির ডোবা হতে এক রোহিঙ্গা মানসিক প্রতিবন্ধি বৃদ্ধের ভাসমান মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

২৫জুন (বৃহস্পতিবার) দুপুরে উপজেলার হ্নীলা মৌলভী বাজারের পূর্বে নির্মিতব্য সীমান্ত সড়কের পশ্চিম পাশের্^ সৃষ্ট ডোবায় এক ব্যক্তির ভাসমান মৃতদেহ দেখতে পেয়ে উপস্থিত বিজিবি টহল দল ও জনসাধারণকে অবহিত করা হয়। এরপর বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হলে বিকাল ৩টায় টেকনাফ মডেল থানার এসআই কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ডোবা হতে পঞ্চাশোর্ধ্ব এই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। নিহতের শরীরের কোন ধরনের আঘাতের চিহ্ন ছিলনা।

স্থানীয় লোকজন জানায়, এই লোকটি মূলত মানসিক প্রতিবন্ধি রোহিঙ্গা। সে লোকজন থেকে খাবার খোঁজে খেত। তাঁর যেদিকে মন চাই সেইদিকে চলে যেত। হয়তো এখানে ঘুরতে এসে গভীর পানিতে পড়ে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel