সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

বিজিবির অভিযানে ১ কোটি ৮০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

সিসিএন
  • আপডেট সময় রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৭৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

মাদক বিরোধী অভিযানে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। যার আনুমানিক মূল্য ১ কোটি ৮০ লাখ টাকা। এসময় কুতুপালং ২ রোহিঙ্গা ক্যাম্পের মাহমুদুল হকের ছেলে মোঃ ওবায়দুর রহমান (২৭) কে আটক করা হয়।

রবিবার (২৮ জুন) ৮ টায় কক্সবাজার জেলার উখিয়া উপজেলার ৪নং রাজাপালং ইউনিয়নের থাইংখালী বাজার নামক স্থানে এসব ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে কক্সবাজারস্থ বিজিবি ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ।

বিজিবি ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান,কতিপয় ইয়াবা পাচারকারীরা বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে থাইংখালী  বাজার দিয়ে রোহিঙ্গা ক্যাম্পে প্রবেশ করতে পারে এমন সংবাদের ভিত্তিতে উখিয়া উপজেলার ৪নং রাজাপালং ইউপি’র থাইংখালী বাজার নামক স্থানে ফাঁদ পেতে অবস্থান নেয় বিজিবি। পরবর্তীতে চাউলের বস্তা মাথায় করে রোহিঙ্গা ক্যাম্পে প্রবেশের সময় সন্দেহভাজনভাবে ১ জনকে আটক করে। টহল দল উক্ত চাউলের বস্তা তল্লাশী করে অতিকৌশলে লুকায়িত অবস্থায় ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

উল্লেখ্য, চলতি বছরের ১ জানুয়ারি থেকে ২৮ জুন পর্যন্ত চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫২ কোটি ১৭ লক্ষ ৩৫ হাজার টাকা মূল্যের ১৭ লাখ ৩৯ হাজার ১১৭ পিস ইয়াবাসহ ২৮৮ জন আসামি আটক করেছে বিজিবির ৩৪ ব্যাটালিয়ন।

এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel