শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৬:৩৯ পূর্বাহ্ন

মহেশখালীতে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধার ছেলে খুন

সিসিএন
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৪১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

মহেশখালীতে প্রতিপক্ষের হামলায় এক যুবক খুন হয়েছেন। উপজেলার বড় মহেশখালী ইউনিয়নে মধুয়ার ডেইল এলাকায় চলাচলের রাস্তা ও টিউবওয়েলের পানি নিয়ে সৃষ্ট বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত যুবক মনোয়ার কায়সার রুবেল (৩৩) অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আজ বৃহস্পতিবার (২৫ জুন) সকাল ৭টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি বড় মহেশখালী ইউনিয়নের জাগিরাঘোনা (মধুয়ার ডেইল বাজার সংলগ্ন) এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা আবু জাফরের বড় ছেলে।

গত বুধবার সন্ধ্যায় নিজ এলাকাতে হামলার শিকার হন মনোয়ার কায়সার রুবেল।

এলাকাবাসী জানান, চলাচলের রাস্তা নিয়ে একই এলাকার মো. আলমের সাথে বিরোধ চলে আসছিল৷ বিরোধের ব্যাপারটি প্রথমে স্থানীয় ভাবে ও পরে মহেশখালী থানায় বিচারাধীন ছিল৷ এরই মধ্যে বুধবার মাগরিবের পর নিজ বাড়ির উঠানে টিউবওয়েল থেকে পানি আনতে গেলে অতর্কিত অবস্থায় রুবেলের উপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। এতে গুরুতর আহত হন তিনি। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে প্রথমে মহেশখালী হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক।

এদিকে পুলিশ ঘটনার পর অভিযান চালিয়ে রুবেল হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে নারীসহ ২ জন আটক করেছে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, ‘ঘটনার সাথে জড়িত বাকিদের গ্রেপ্তারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।’

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel