মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

লক্ষ্যারচর ২১ লাখ টাকা ব্যয়ে নতুন সেতু নির্মাণ কাজের উদ্বোধনে এমপি জাফর আলম

সিসিএন
  • আপডেট সময় শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৪৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নে ২১ লাখ ১৮ হাজার টাকা বরাদ্দের বিপরীতে চলতি অর্থবছর নির্মিত হচ্ছে একটি নতুন সেতু। উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও) অধিদপ্তরের অর্থায়নে লক্ষ্যারচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের অধীন জহিরপাড়া সড়কের একটি ছড়ার উপর এই সেতুটি নির্মাণ করা হচ্ছে।

শুক্রবার ২৬ জুন বাদে জুমা প্রকল্প এলাকায় উপস্থিত থেকে জায়গা নির্ধারণপুর্বক পিআইও সেতুর নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

উদ্বোধনী উপস্থিত ছিলেন লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তাফা কাইছার, আমজাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএমসি সভাপতি সাইদুল হক চৌধুরী, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং এলাকার সুধীজন।

লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তাফা কাইছার বলেন, গ্রীষ্মকালে এলাকার সর্বসাধারণ কোনমতে চলাচল করতে পারলেও লক্ষ্যারচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের অধীন জহিরপাড়া সড়কের ছড়ার উপর একটি সেতু না থাকায় বর্ষাকালে জনগনকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। বিষয়টি উপজেলা পরিষদের উন্নয়ন সভার মাধ্যমে স্থানীয় সংসদ সদস্য আলহাজ জাফর আলমকে অবহিত করা হয়।

তিনি বলেন, অবহিত হবার প্রেক্ষিতে এমপি মহোদয় শুক্রবার ঘটনাস্থল পরির্দশন শেষে সেতু নির্মাণের জায়গা নির্ধারণ করেন। একই সময়ে এমপি আলহাজ জাফর আলম উপস্থিত সবাইকে নিয়ে মোনাজাতের মাধ্যমে সেতুর নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel