রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:১১ পূর্বাহ্ন

ঈদুল আযহায় সচেতনতা বাড়াতে চকরিয়ায় স্বাধীন মঞ্চের ক্যাম্পেইন

সিসিএন
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৬৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

চকরিয়ায় স্বেচ্ছাসেবী সংগঠন স্বাধীন মঞ্চ করোনাকালীন সময়ে ঈদ-উল-আযহা উদযাপন উপলক্ষে সচেতনতামুলক ক্যাম্পেইন কার্যক্রম চালিয়েছে। ‘আমরা দেশপন্থী’ ‘মাদকমুক্ত সমাজ গড়ি, বাল্য বিবাহ প্রতিরোধে করি’ স্লোগানে সমাজ পরির্বতে কাজ করা সংগঠনটি প্রতি বছরের ন্যায় এই বছর এই কর্মসূচি পালন করেছে।

বুধবার (২৯জুলাই) বিকেল ৫টার দিকে অনলাইন নিউজ পোর্টাল ‘আমার কক্সবাজারের’ সৌজন্যে চকরিয়া পৌরশহরে এই এ ক্যাম্পেইন পরিচালনা করেছে। এসময় পৌরশহর ও বিভিন্ন ইউনিয়নে গুরুত্বপূর্ণ স্থানে স্বাধীন মঞ্চের পক্ষ থেকে দেয়ালে  সচেতনতামুলক পোস্টার সাঁটানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, স্বাধীন মঞ্চের স্থায়ী পরিষদের সদস্য জিয়া উদ্দিন জিয়া, আদনান রামিম, সাবেক প্রধান সমন্বয়ক আবুল মাসরুর আহমদ, উপ-সমন্বয়ক আব্দুল আজিজ আজাদ, সরওয়ার ইমরান নীল, তানবির হাসান রিফাত, জায়েদ হাসান নয়ন, সদস্য ইমরান হোসেন নাঈম, জালাল উদ্দিন, সাদ উদ্দিন আল জাবিদ, আনানসহ প্রমুখ।

ঈদ-উল-আযহা উপলক্ষে দেয়ালে সাঁটানো পোস্টারে বিভিন্ন সচেতনতামুলক অনুকরণীয় স্লোগান লিপিবদ্ধ ছিল। জনসচেতনতা মুলক ক্যাম্পেইনে সংগঠনটির করোনাকালীন সময়ে পশু কোরবানী পরবর্তীতে করণীয় দিকগুলো তুলে ধরেন।

তারা জানান, করোনাকালীন এই সময়ে কোরবানীর পশু জবাইয়ের শেষে রক্ত ও শরীরের যাবতীয় উচ্ছিষ্ট যথাযথভাবে দ্রুত অপসারণ করা, পশুর রক্ত ঝরানোর স্থানে মাটি চাপা দেওয়াসহ অনেক সচতনতা মুলক দিকগুলো সাঁটানো পোস্টারে উঠে এসেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel