বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পেকুয়ায় ব্যক্তি উদ্যোগে কালভার্ট ও সড়ক সংস্কার জেলা ছাত্রলীগকে স্বাগত জানিয়ে কুতুবদিয়া ছাত্রলীগের আনন্দ মিছিল সবাই মিলে কাজ করলে শুঁটকি পল্লীতে শিশুশ্রম নিরসন করা অসম্ভব হবে না আইডিয়াল স্পোটিংসকে ২-১ গোলে হারিয়ে ব্রাদাস ফুটবল একাদশ চ্যাম্পিয়ন সোনাইছড়িতে আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত চকরিয়ায় কোটি টাকার সরকারি খাসজমি উদ্ধার: দখল উচ্ছেদ চকরিয়ায় বসতভিটা থেকে উচ্ছেদে নারীকে ধর্ষণচেষ্টা ও শারীরিক নির্যাতনের অভিযোগ জাহাঙ্গীর মেচ ও শাহ মজিদিয়া রেস্টুরেন্টকে জরিমানা কক্সবাজারে জেলা প্রশাসকের উদ্যোগে এবার হচ্ছে ‘শিশু হাসপাতাল’ বিজিবির অভিযান: ৬০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

ক্যারিবীয়দের ঝুড়িতে অবিশ্বাস্য রেকর্ড!

সিসিএন
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৫২ বার পঠিত

মহামারি করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতির মাঝেই গত কয়েকদিন আগে মাঠে গড়িয়েছে ২২ গজের লড়াই। সাউদাম্পটনে বৃষ্টির বাগড়ার মাঝেও টেস্টে স্বাগতিক ইংল্যান্ডকে কাঁদিয়ে ছেড়েছে ওয়েস্ট ইন্ডিজ। ৪ উইকেটের জয়ে তিন ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে সফরকারি দল।

ইংল্যান্ডের মাটিতে গত ২০ বছরে সিরিজের প্রথম টেস্ট জিততে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। এবার জেসন হোল্ডারের নেতৃত্বে সেই খরা কাটল ক্যারিবীয়দের।

শুধু তাই নয়, এই জয়ের ফলে আরও একটি অনন্য রেকর্ড নিজেদের দখলে রাখল ওয়েস্ট ইন্ডিজ। কি সেই রেকর্ড? চতুর্থ ইনিংসে ২০০ বা তার কম রান তাড়া করে কখনই না হারার রেকর্ড।

চতুর্থ ইনিংসে এর আগে কখনই দুইশ বা তার কম রান তাড়া করে হারের মুখ দেখেনি ক্যারিবীয়রা। এর মধ্যে জিতেছে ৫৫টিতেই, ড্র করেছে ৬ বার। সবমিলিয়ে ৬১তম বারের মতো ২০০ বা তার কম রান তাড়া করে জেতার রেকর্ড অক্ষুণ্ণ রাখল ওয়েস্ট ইন্ডিজ।

এমন জয়ের পর রীতিমত প্রশংসায় ভাসছেন জেসন হোল্ডাররা। সেটা তো তাদের প্রাপ্যই! সিরিজ শুরুর আগে ফেবারিটের তকমা গায়ে লাগানো ছিল ইংল্যান্ডের। এখন বরং সিরিজ জয়ের রাস্তা বড় হয়ে গেছে সফরকারিদের সামনেই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel