রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন

চকরিয়ায় বসতভিটার বিরোধে বৃদ্ধা নিহতের অভিযোগ

সিসিএন
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ৫৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

চকরিয়ায় বসতভিটার বিরোধের জেরে আয়েশা বেগম (৬৩) নামের এক বৃদ্ধা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। মঙ্গলবার দুপুরে চকরিয়া পৌরশহরের একটি হাসপাতালে  তিনি মারা যান। গত শনিবার বসতভিটা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এসময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আয়েশা বেগম গুরুতর আহত হয়। নিহত আয়েশা বেগম উপজেলার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটার পূর্ব স্টেশনের উত্তর পাড়া এলাকার কালা মিয়ার স্ত্রী।

নিহতের বড় ছেলে জাফর আলম অভিযোগ করে বলেন, স্থানীয়ভাবে প্রভাবশালী এক পরিবারের সাথে বসত ভিটা নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জেরে গত শনিবার দুপুরে দু’পক্ষের মধ্যে ঝগড়া হয়। এসময় জব্বারের লোকজন ধারালো অস্ত্র নিয়ে আমার বৃদ্ধা মাকে জোরালেভাবে আঘাত করে। এতে আমার মা আয়েশা বেগম গুরুতর আহত হয়। পরে তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে পৌরশহরের একটি বেসরকারী একটি হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ওই হাসপাতালে মা মারা যায়।

তিনি আরো বলেন, ঘটনার সাথে জড়িতরা প্রভাবশালী হওয়া আমরা কোথাও অভিযোগ দিতে পারিনি। বিভিন্নভাবে আমাদের উপর চাপ প্রয়োগ করা হচ্ছে যাতে কোথায় অভিযোগ না করি। এমনকি ওইদিনের ঘটনার কারণে আমার মা আয়েশা বেগম মারা যায়নি বলার জন্য হুমিক-দুমকি দিচ্ছে। আমাকে ও আমার পরিবারকে জিম্মি করে রেখেছে। যাতে কোথাও অভিযোগ দিতে না পারি।

এব্যাপারে জানতে চাইলে বিএমচর ইউনিয়নের চেয়ারম্যান মো.জাহাঙ্গীর আলম বলেন, আয়েশা বেগম নামের এক বৃদ্ধা হাসপাতালে চিৎিসাধীন অবস্থায় মারা গেছে বলে শুনেছি। কেউ আমাকে এ ব্যাপারে জানায়নি। তাছাড়া আমি বেশ কয়েকদিন এলাকাতে ছিলাম না তাই বিস্তারিত বলতে পারছিনা।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মিজানুর রহমান বলেন, এধরনের ঘটনার কথা কেউ মৌখিক বা লিখিতভাবেও বলেনি। খবর নিয়ে দেখবো। যদি এ ধরনের কোন ঘটনা ঘটে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel