রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

চকরিয়া পৌরসভায় দুইটি সড়ক নির্মাণ কাজ শুরু, উদ্বোধনে এমপি জাফর আলম

সিসিএন
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৩৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডে পৌরসভার অর্থবরাদ্দের বিপরীতে দুইটি নতুন সড়ক নির্মাণ কাজ অবশেষে শুরু করা হয়েছে। বুধবার ১৫ জুলাই বিকালে পৌরসভার ৩ নং ওয়ার্ডের ফুলতলা এবং বাটাখালী এলাকার দুইটি পয়েন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সড়ক নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার সচিব মাস-উদ মোর্শেদ, স্থানীয় কাউন্সিলর প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, সাবেক কমিশনার জয়নাল আবেদিন, পৌরসভার সহকারি প্রকৌশলী মৃনাল ধর, সহকারি প্রকৌশলী সফিকুল আলম, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, চকরিয়া পৌরসভার নকশাকার আবু রাশেদ মোহাম্মদ জাহেদ উদ্দিন, যুবলীগ নেতা মোহাম্মদ হানিফ, উপজেলা ঠিকাদার সমিতির সভাপতি সফিকুল ইসলাম, ঠিকাদার টিটু, চকরিয়া উপজেলা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক মো.আবদুল হামিদ, চকরিয়া পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হামিদ ও মেয়রের পিএস শেফায়েত হোসেন ওয়ারেসী প্রমুখ। পরে উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় মসজিদের খতিব মাওলানা নুরুল হুদা মোনাজাত পরিচালনা করেন।

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, বুধবার উদ্বোধন করা সড়ক উন্নয়ন কাজের মধ্যে একটি ৩ নং ওয়ার্ডের পশ্চিম বাটা খালী মনুর বাড়ি থেকে লামারজল দাশ পাড়া পর্যন্ত ১০ ফিটে উন্নীতকরণ এবং নয়া পাড়া সড়ক আরসিসি ঢালাই দ্বারা উন্নয়ন কাজ। একইসময়ে উদ্বোধন করা হয়েছে চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডে তরজঘাট সিকদার পাড়া নুরুল ইসলাম সিকদার সড়ক ঘনশ্যাম বাজার পর্যন্ত উন্নয়ন কাজ।

তিনি বলেন, করোনা সংকট কাটিয়ে বর্তমানে চকরিয়া পৌরসভার প্রতিটি ওয়ার্ডে চলমান উন্নয়ন প্রকল্পের কার্যক্রম পুরোদমে শুরু করা হয়েছে। পালাক্রমে সকল ওয়ার্ডে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা হবে। এইজন্য আমি চকরিয়া পৌরবাসি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel