বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বুধবার থেকে গণপরিবহনে ভাড়া ৬০ শতাংশ কার্যকর মহেশখালীতে ৬লাখ ২২ হাজার ইয়াবা উদ্ধার উখিয়া-টেকনাফ থেকে ৬ষ্ঠ দফায় ভাসানচরের পথে ২৪৯৫ জন রোহিঙ্গা পেকুয়ায় পানিতে ডুবে রোজাদার যুবকের মৃত্যু চকরিয়া পৌরসভা নির্বাচন: মেয়র প্রার্থী জিয়াবুলের পথসভায় মানুষের ঢল রামুর কচ্ছপিয়ায় যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হেফাজতের হরতাল ঠেকাতে নেতাকর্মীদের নিয়ে দিনভর মাঠে এমপি জাফর আলম উগ্র মৌলবাদীদের রাস্তায় নামিয়ে উন্নয়নের অগ্রযাত্রা থামানো যাবে না: মেয়র মুজিব রোহিঙ্গাদের ভোটার করায় কক্সবাজারে ৩ কাউন্সিলর গ্রেফতার চকরিয়া পৌর ভোট: মেয়র প্রার্থী জিয়াবুলের ‘জনতার ইশতেহার’ কমসূচি শহরজুড়ে প্রশংসা

জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ হাসপাতাল বিনামূল্যে চিকিৎসা সেবা পেল দুই’শ রোগী

সিসিএন
  • আপডেট সময় রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৬৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে করোনা ভাইরাস সংক্রমণকালে ঘরে ঘরে সাধারণ মানুষের মাঝে সরকারি চিকিৎসা সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে কক্সবাজার জেলা প্রশাসন এবার সেবাখাতে একটি নতুন উদ্যোগে নিয়েছেন।

কক্সবাজারের জেলা প্রশাসক মো.কামাল হোসেন এর পরিকল্পনার আলোকে জেলা প্রশাসনের উদ্যোগে শনিবার ২৫ জুলাই চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের দুর্গম জনপদে ভ্রাম্যমান হাসপাতাল ক্যাম্পের মাধ্যমে এলাকার সর্বসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেছেন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ এর তত্তাবধানে শনিবার অনুষ্ঠিত উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসনের ভ্রাম্যমান হাসপাতাল থেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ পেয়েছেন ইউনিয়নের অন্তত দুইশত গরীব রোগী। হাসপাতালে সেবা দিয়েছেন চারজনের একটি চিকিৎসক টিম।

ভ্রাম্যমান হাসপাতালের চিকিৎসা সেবা নিয়ে খুশিতে পঞ্চমুখ সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আজিমুল হক আজিম। তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমণকালে ঘরে ঘরে সাধারণ মানুষের মাঝে সরকারি চিকিৎসা সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে সেবাখাতে এই উদ্যোগ কক্সবাজার জেলা প্রশাসনের প্রতি সর্বসাধারণের মাঝে আস্থা বেড়েছে। জেলা প্রশাসক মো.কামাল হোসেনের পরিকল্পনার আলোকে জেলা প্রশাসনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রমটি করোনা দুর্দিনে এতদাঞ্চলে গরীব অচ্ছ্বল মানুষের কাছে আর্শীবাদ হয়ে দেখা দিয়েছে।

ইউপি চেয়ারম্যান বলেন, শনিবার জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ হাসপাতাল থেকে সুরাজপুর মানিকপুর ইউনিয়নের প্রায় দুইশ নানা বয়সের গরীব অচ্ছ্বল নারী-পুরুষ বিনামুল্যে চিকিৎসা সেবা ও ওষুধ পেয়েছেন। আমি আগেরদিন আমার ইউনিয়নে যারা বিভিন্ন রোগে আক্রান্ত আছেন, টাকার অভাবে চিকিৎসা করতে পারছে না তাদেরকে শনিবার সকালে ইউনিয়ন পরিষদে চলে আসার জন্য অনুরোধ জানিয়েছিলাম। জনগনও জেলা প্রশাসনের এই সেবা কার্যক্রমে সাড়া দিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel