শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

টেকনাফে প্রেমিকাকে বউ মেনে নিতে অস্বীকৃতি, যুবকের আত্মহত্যা

সিসিএন
  • আপডেট সময় সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় ওসমান গণির (২০) নামে এক যুবক পরিবারের সাথে অভিমান করে নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার (২৫ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার হ্নীলা দক্ষিণ জাদিমোরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওসমান গণি পেশায় একজন মাইক্রোবাস চালক। সে ওই এলাকার মালয়েশিয়া প্রবাসী জাফর আহমদের ছেলে। হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, নিজের শয়ন কক্ষে গলায় ফাঁস লাগানো অবস্থায় পরিবারের সদস্যরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে। পরে বিষয়টি স্থানীয় মেম্বার ও চেয়ারম্যানের মাধ্যমে পুলিশকে বিষয়টি জানানো হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, ওসমান গণি বিভিন্ন এলাকার মেয়েদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। বাড়িতে একেক সময় একেক জনকে বিয়ে করে আনার জন্য মা-বাবাকে চাপ দিতে থাকে। মা-বাবা এসব না মেনে তাদের পছন্দের মেয়ের সঙ্গে বিয়ে দেওয়া হবে বলে জানিয়ে দেন। এতে অভিমান নিয়ে কয়েকবার আত্মহত্যারও হুমকি দেয় ওসমান। শনিবার দুপুরে নিজের রুমে গিয়ে ঘুমিয়ে পড়ে। কিন্তু রাতে খাবার সময়ও রুম থেকে বের না হওয়ায় পরিবারের সদস্যরা তার রুমে গিয়ে দেখেন পান ঘরের সিলিং বিটের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত আছে।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ডিউটি অফিসার এএসআই আমির জানান, পুলিশ ঘটনাস্থ থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel