সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১১:৩২ অপরাহ্ন

টেকনাফে মাদক কারবারিদের গোলাগুলিতে ৫ যুবক নিহত

সিসিএন
  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৮৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের টেকনাফে দুই মাদক কারবারি গ্রুপের মধ্যে ইয়াবা লেনদেনকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনায় ৫ জন নিহত হয়েছে। ২৮ জুলাই ভোর রাতে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী ও সৈকতের কবিতা চত্বর এলাকায় থেকে লাশগুলো উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ বলছে, নিহতরা মাদক ব্যবসায়ী ছিলেন। নিজেদের মধ্যে ইয়াবা কারবারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনায় তারা মারা যান। ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা, দুটি এলজি এবং গুলি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়া এলাকার মৃত নূর মোহাম্মদের ছেলে মো. ইসমাইল (২৫), হোয়াইক্যং আমতলী এলাকার আবদুল মালেকের ছেলে আনোয়ার হোসেন (২২), খারাংখালী এলাকার আবদুস সালামের ছেলে মো. নাছির (২৩) ও পূর্ব মহেশখালীয়াপাড়া এলাকার মৃত হাকিম মিয়ার ছেলে আনোয়ার (২৪)। একজনের নাম পাওয়া যায়নি বলে জানায় পুলিশ।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, এসব ইয়াবাকারবারী মিয়ানমার থেকে ইয়াবার চালান এনে টেকনাফের হোয়াইক্যং খারাংখালি সীমান্তে মজুদ রাখে। এসময় ইয়াবার লেনদেন নিয়ে তাদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে ইয়াবা কারবারীরা পুলিশকেও লক্ষ্য করে গুলি করে। পরে আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি করলে পরিস্থিতি শান্ত হয়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ ওই ৪ ব্যক্তিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, দুটি এলজি এবং গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। সরকার জিরো টলারেন্স নীতিতে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

অন্যদিকে মঙ্গলবার ভোরে কক্সবাজার সৈকতের কবিতা চত্বর এলাকা থেকে পুলিশ এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে। মরদেহটি অজ্ঞাত হিসেবে মর্গে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel