বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বুধবার থেকে গণপরিবহনে ভাড়া ৬০ শতাংশ কার্যকর মহেশখালীতে ৬লাখ ২২ হাজার ইয়াবা উদ্ধার উখিয়া-টেকনাফ থেকে ৬ষ্ঠ দফায় ভাসানচরের পথে ২৪৯৫ জন রোহিঙ্গা পেকুয়ায় পানিতে ডুবে রোজাদার যুবকের মৃত্যু চকরিয়া পৌরসভা নির্বাচন: মেয়র প্রার্থী জিয়াবুলের পথসভায় মানুষের ঢল রামুর কচ্ছপিয়ায় যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হেফাজতের হরতাল ঠেকাতে নেতাকর্মীদের নিয়ে দিনভর মাঠে এমপি জাফর আলম উগ্র মৌলবাদীদের রাস্তায় নামিয়ে উন্নয়নের অগ্রযাত্রা থামানো যাবে না: মেয়র মুজিব রোহিঙ্গাদের ভোটার করায় কক্সবাজারে ৩ কাউন্সিলর গ্রেফতার চকরিয়া পৌর ভোট: মেয়র প্রার্থী জিয়াবুলের ‘জনতার ইশতেহার’ কমসূচি শহরজুড়ে প্রশংসা

নাজিরারটেকে অসহায় ৩০ পরিবারের পাশে ঝাউতলা নারী কল্যাণ সমিতি

সিসিএন
  • আপডেট সময় সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৫৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

করোনা পরিস্থিতিতে কক্সবাজার শহরের নাজিরারটেকে অসহায় ও কর্মহীন হয়ে পড়েছেন শুঁটকি পল্লীতে কর্মরত শিশু শ্রমিকের পরিবারগুলো। তবে তাদের পাশে দাঁড়িয়েছেন ঝাউতলা নারী কল্যাণ মহিলা সমবায় সমিতি।

সংগঠনটির সদস্যরা শুঁটকি পল্লীতে কর্মহীন ৩০ টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ করেছেন। রবিবার (২৬ জুলাই) সকালে তারা নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে এসব পরিবারের মাঝে চাল, পেঁয়াজ, ডাল, আলু ও তেল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ঝাউতলা নারী কল্যাণ সমিতির প্রতিষ্টাতা ও সভাপতি ফাতেমা আলম লিপি ও নাজিরারটেক সৎস্য সমবায় সমিতির সহ-সভাপতি আতাউর রহমান কায়ছারসহ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় লিপি নারীদের উদ্দেশ্যে বলেন, আমরা নারীরা ঘরে বসে থাকলে চলবেনা, নারীরা ইচ্ছে করলে পরিবারের সচ্ছলতা ফেরাতে পারে।  ঝাউতলা নারী কল্যাণ সমিতি আজ এই পর্যন্ত আপনাদের পাশে দাড়িয়েছে।

তিনি আরোও বলেন, আমাদের সাথে একলাবের একটা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সামনে হস্থশিল্প ও কুটিরশিল্প প্রশিক্ষণের মাধ্যমে আপনাদেরকে স্বাবলম্বী করতে আমরা বদ্ধপরিকর। শিশুদের কাজে না পাঠিয়ে স্কুলে পাঠাতে আহ্বান জানান এই নারী নেত্রী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel