সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

পেকুয়ায় জমি দখলে বাঁধা দেয়ায় বনের রাজা জাহাঙ্গীর নেতৃত্বে হামলা, আহত-তিন সহোদর

সিসিএন
  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৪১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

পেকুয়ায় বনের জায়গা দখলে বাঁধা দেয়ায় বনের রাজাখ্যাত জাহাঙ্গীরের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী কুপিয়ে ও লাঠির আঘাতে তিন জন আহত হয়েছে। গতকাল সোমবার বিকেলে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালীর জুম এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- ভারুয়াখালীর মৃত মোহাম্মদ হোছাইনের ছেলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র আনছার উদ্দিন (২২), তার ছোট দুই ভাই সাহাব উদ্দিন (৪৫) ও নেছার উদ্দিন (৩০)। আহতদের মধ্যে আনছার ও নেছার উদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

স্থানীয় লোকজন জানায়, ভারুয়াখালীর জুম এলাকায় মৃত মোহাম্মদ হোছাইনের পাহাড়ি এলাকায় একখন্ড জমি রয়েছে। কিছুদিন ধরে ওই জমি দখল করার পায়তারা চালাচ্ছে ডাকাত জাফরের ছেলে বনের রাজাখ্যাত জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল সন্ত্রাসী। গতকাল সোমবার ওই জমি দখলে নিতে যায় সন্ত্রাসী জাহাঙ্গীর। এতে বাঁধা দেন নেছার উদ্দিন।

এসময় ক্ষিপ্ত হয়ে বনের রাজা জাহাঙ্গীরের নেতৃত্বে হেলাল উদ্দিন, মঈন উদ্দিন, ফারুক, শহিদ, আকতারসহ ১০ থেকে ১২ জন স্বশস্ত্র সন্ত্রাসী দা-কিরিচ ও লোহার রড দিয়ে নেছার উদ্দিনের উপর হামলা চালায়। এখবর পেয়ে তার ভাই সাহাব উদ্দিন ও আনছার উদ্দিন বাঁধা দিতে গেলে তাদের উপরও হামলা চালায়। এতে আনছার উদ্দিনসহ তারা তিনভাই গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে আনছার ও নেছার উদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

এব্যাপারে জানতে চাইলে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল আজম বলেন, হামলা পরপরই পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel