শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:০২ অপরাহ্ন

‘প্রতারক’ সাহেদ র‍্যাব সদর দফতরে

সিসিএন
  • আপডেট সময় বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৮৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

কোভিড-১৯ টেস্টে প্রতারণাসহ নানা অভিযোগে দায়ের করা মামলায় রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে গ্রেফতারের পর র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।

বুধবার ভোর সাড়ে ৫টা ১০ মিনিটে সাতক্ষীরার দেবহাটা সীমান্তবর্তী কোমরপুর গ্রামের ইছামতি নদীর তীর থেকে একটি গুলিভর্তি পিস্তলসহ সাহেদকে গ্রেফতার করে র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি।

এরপর সকাল ৯টায় র‍্যাবের হেলিকপ্টারে করে সাতক্ষীরা থেকে ঢাকার তেজগাঁওয়ে পুরাতন বিমানবন্দরে নিয়ে আসা হয় কোভিড টেস্ট প্রতারণার এই হোতাকে। তেজগাঁও পৌঁছানোর পর পরই তাকে রাজধানীর কুর্মিটোলায় র‍্যাবের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।তখন বেলা পৌনে ১০ টা। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

এরপর বিকাল ৩টায় তাকে নিয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করবে র‌্যাব। বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন র‍্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল সারওয়ার বিন কাশেম। গ্রেফতারের পর র‍্যাব থেকে জানানো হয়, বোরকা পরা অবস্থায় নৌকায় করে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন গা ঢাকা দিয়ে থাকা সাহেদ।

গত ৬ ও ৭ জুলাই উত্তরার রিজেন্ট হাসপাতাল এবং রিজেন্ট গ্রুপের প্রধান দফতরে র‌্যাবের অভিযানের পর থেকে তিনি লাপাত্তা ছিলেন। ওইদিনই রিজেন্টের প্রধান কার্যালয় ও দুটি শাখা সিলগালা করে দেয় র‌্যাব।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel