মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

রামুর জোয়ারিয়ানালায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা বিতরণে ইউএনও প্রণয় চাকমা

সিসিএন
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৪৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা বলেছেন, সরকারের সকল সেবা এখন জনগনের দোরগোড়ায় পৌঁছে দেয়া হচ্ছে। বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতা নেয়ার জন্য একসময় জনগণকে ব্যাংকে গিয়ে কষ্ট করতে হতো। জনকল্যাণে সরকার এখন এসকল ভাতা প্রতিটি এলাকায় তথা জনগনের দোরগোড়ায় পৌছে দিচ্ছে। এজন্য প্রশাসনের কর্মকর্তা, ব্যাংকের কর্মকর্তা-কর্মচারিরাও গ্রামে গ্রামে গিয়ে ভাতার টাকা বিতরণ করছেন।

মঙ্গলবার (১৫ জুলাই) সকাল ১১ টায় রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের একটি কমিউনটি সেন্টারে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার বই ও অর্থ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ইউএনও প্রণয় চাকমা। জোয়ারিয়ানালা ইউনিয়নের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবু মোতালেব।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবু মোতালেব জানান- উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে এ অনুষ্ঠানে জোয়ারিয়ানালা ইউনিয়নের ১৯২ জন নারী-পুরুষের হাতে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার বই ও অর্থ বিতরণ করা হয়। তিনি আরো জানান-‘ভাতাগ্রহীতাদের দোরগোড়ায় মুজিব শতবর্ষের উপহার’ এ প্রতিপাদ্যে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় রামু উপজেলায় ২০১৯-২০ অর্থ বছরে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের এসব ভাতা বিতরণ করা হচ্ছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের সচিব আভা রুদ্র, সদস্য আবদুচ্ছালাম আজাদ, নুরুল ইসলাম, আবু তালেব, রশিদ মিয়া, মিজানুর রশিদ আমিন রুবেল, মুফিজুর রহমান, মহলজ্জামা, ওসমান গনি, ফাতেমা বেগম, তাহেরা বেগম, জয়নাব আক্তার কহিনুর, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, যুবলীগ নেতা উত্তম মহাজন, জোয়ারিয়ানালা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি মো. জহির, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মুন্সী, ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক কামাল হোসেন, আওয়ামী লীগ নেতা আবু তাহের, যুবলীগ নেতা আজিজুল ইসলাম ও গিয়াস উদ্দিন জিকু প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel