মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় বসতভিটা থেকে উচ্ছেদে নারীকে ধর্ষণচেষ্টা ও শারীরিক নির্যাতনের অভিযোগ জাহাঙ্গীর মেচ ও শাহ মজিদিয়া রেস্টুরেন্টকে জরিমানা কক্সবাজারে জেলা প্রশাসকের উদ্যোগে এবার হচ্ছে ‘শিশু হাসপাতাল’ বিজিবির অভিযান: ৬০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক ছিনতাইকারীর ছুরিকাঘাতে এসআর নিহত অবৈধ দখলঃ ২ একর সরকারি বনভূমি উদ্ধার সৈকতে মাস্ক ব্যবহার না করায় ৪২ জন পর্যটক ও ব্যবসায়ীকে ৬০২০ টাকা জরিমানা বিএনপি বাসে আগুন দিয়ে আ’লীগ সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত চায়: সড়ক উদ্বোধন অনুষ্ঠানে সেতু মন্ত্রী টেকনাফে ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক:বিভিন্ন সরঞ্জামাদি জব্দ টেকনাফে সরকারি খাস জমিতে নির্মাণাধীন মার্কেটের কাজ বন্ধ করে দিলেন-স্থানীয় সাংসদ

রামুর বড়বিল কমিউনিটি ক্লিনিকে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচি

সিসিএন
  • আপডেট সময় রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রামুর ঈদগড় ইউনিয়নের বড়বিল কমিউনিটি ক্লিনিকের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত হয়েছে। ‘মুজিববর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান’ এ প্রতিপাদ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বানে ক্লিনিকের কমিউনিটি গ্রুপ সদস্যরা বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করে।

শনিবার (২৫ জুলাই ) বিকেলে বড়বিল কমিউনিটি ক্লিনিক প্রাঙ্গণে বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করেন, ঈদগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমদ ভুট্টো। এতে প্রধান অতিথি ছিলেন, রামু উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন, ঈদগড় রেঞ্জ কর্মকর্তা এনামুল হক।

অনুষ্ঠানে ক্লিনিকের কমিউনিটি গ্রুপের সভাপতি তছলিমা খানম, জমিদাতা আবুল কালাম, আমানুল হক, রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারি দীপঙ্কর বড়ুয়া ধীমান, রামু উপজেলা সিএইচসিপি এসোসিয়েশন সেক্রেটারি এস,এম জাফর আলম সহ সিজি কমিটির সদস্য ও নিয়োগ প্রত্যাশী এমএইচভিবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা গেছে, বড়বিল কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি ও রামু উপজেলা সিএইচসিপি এসোসিয়েশন এর সভাপতি এসএম রেজাউল করিমের স্ব-উদ্যোগে এবং বন বিভাগের সহযোগিতায় বিভিন্ন প্রজাতির ফলজ ও ফুলের চারা রোপণ করা হয়। এরমধ্যে আমলকি, জলপাই, কাঠ বাদাম, চম্পা ফুল, হরিতকি, বহেরা, অর্জুন, নিম, বট উল্লেখযোগ্য।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel