বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বুধবার থেকে গণপরিবহনে ভাড়া ৬০ শতাংশ কার্যকর মহেশখালীতে ৬লাখ ২২ হাজার ইয়াবা উদ্ধার উখিয়া-টেকনাফ থেকে ৬ষ্ঠ দফায় ভাসানচরের পথে ২৪৯৫ জন রোহিঙ্গা পেকুয়ায় পানিতে ডুবে রোজাদার যুবকের মৃত্যু চকরিয়া পৌরসভা নির্বাচন: মেয়র প্রার্থী জিয়াবুলের পথসভায় মানুষের ঢল রামুর কচ্ছপিয়ায় যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হেফাজতের হরতাল ঠেকাতে নেতাকর্মীদের নিয়ে দিনভর মাঠে এমপি জাফর আলম উগ্র মৌলবাদীদের রাস্তায় নামিয়ে উন্নয়নের অগ্রযাত্রা থামানো যাবে না: মেয়র মুজিব রোহিঙ্গাদের ভোটার করায় কক্সবাজারে ৩ কাউন্সিলর গ্রেফতার চকরিয়া পৌর ভোট: মেয়র প্রার্থী জিয়াবুলের ‘জনতার ইশতেহার’ কমসূচি শহরজুড়ে প্রশংসা

১৬ ডিসেম্বরের মধ্যে নাইক্ষ্যংছড়িকে মাদক মুক্ত করা হবে ওসি আলমগীর

সিসিএন
  • আপডেট সময় শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৪৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানাধীন এলাকায় মাদক মুক্ত করা হবে বলে ঘোষনা করেছেন নাইক্ষ্যংছড়ি থানা’র চৌকস অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ  আলমগীর  হোসেন। বাংলাদেশ সরকার ১৬ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ ঘোষনা করতে যাযা প্রয়োজন হয়, নাইক্ষ্যংছড়িতে সে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

নবাগত ওসি যোগদানের পর পরই  ইতিমধ্যে নাইক্ষ্যংছড়িতে ৭টির ও বেশি মাদক মামলা এবং বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৩জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছে ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৬ডিসেম্বরে মাদক মুক্ত দেশ ঘোষনা করার জন্য যা যা প্রস্তুত গ্রহণ করতে হয় সব প্রস্তুত গ্রহণ করেছে নাইক্ষ্যংছড়ি থানা’র পুলিশ। উল্লেখ্য বাংলাদেশকে মাদক মুক্ত করতে যে ঘোষনা এসেছে। ঘোষনার বাস্তবায়ন করতে বাংলাদেশে সবখানে মাদক বিরোধী অভিযান চালু হয়েছে। তা বাস্তবায়ন করতে নাইক্ষ্যংছড়ি সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

গত ২৫শে জুন ২০২০ নবাগত অফিসার ইনচর্জ( ওসি) হিসেবে নাইক্ষ্যংছড়ি থানায় যোগদান করার পর পরই মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। যোগদানের পর থেকে নাইক্ষ্যংছড়িতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৯ দিনে ২৩ জন কে কারাগারে পাঠাতে সক্ষম হয়েছে। নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হেসেন এই প্রতিবেদকে জানান, মাদক নির্মূল না হওয়া পর্যন্ত মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

১৬ ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ গঠনের  সরকারের যে ঘোষনা রয়েছে নাইক্ষ্যংছড়ি তা বাস্তবায়ন করা হবে বলে জানান, নবাগত ওসি অারো বলেন, বান্দরবান পুলিশ সুপার ও সহকারি পুলিশ সুপারের  নির্দেশে নাইক্ষ্যংছড়িকে বাসযোগ্য নিরাপদ মডেল নাইক্ষ্যংছড়ি থানা রুপান্তরে নানাধরণের কর্ম পরিকল্পনাসহ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়নে যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

থানা’র ওসি ( তদন্ত) কানো চৌধুরী  সূত্রে আরো জানা যায়, নাইক্ষ্যংছড়ি উপজেলায়  প্রতিটি ওয়ার্ড ভিত্তিক মাদক ব্যবসায়ী এবং সন্ত্রাসীদের  তালিকা প্রণয়ন করা হয়েছে। তালিকা অনুসারে নবাগত ওসি   নির্দেশে তাদের ধরতে পুলিশি অভিযান অব্যহত থাকবে।

উল্লেখ্য যে, সদ্য যোগদানকৃত নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন নাইক্ষ্যংছড়িতে সফলতার সাথে অফিসার ইনচার্জ (ওসি) দায়িত্ব পালন করে আসছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel