বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সবদিক বঞ্চিত সেন্ট মার্টিন দ্বীপের বাসিন্দারা হাতির অভয়ারণ্য ধ্বংস, ১৩ হাতির মৃত্যু কেন্দ্রে প্রথমবার এড.সিরাজুল মোস্তফা, জেলার দায়িত্বে এড.ফরিদুল ইসলাম চৌধুরী এড.সিরাজুল মোস্তফা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন খুরুশকুলে জলবায়ু উদ্বাস্তু পরিবারের জন্য আরও ১১৯টি ভবন নির্মাণের উদ্যোগ পেকুয়ায় ব্যক্তি উদ্যোগে কালভার্ট ও সড়ক সংস্কার জেলা ছাত্রলীগকে স্বাগত জানিয়ে কুতুবদিয়া ছাত্রলীগের আনন্দ মিছিল সবাই মিলে কাজ করলে শুঁটকি পল্লীতে শিশুশ্রম নিরসন করা অসম্ভব হবে না আইডিয়াল স্পোটিংসকে ২-১ গোলে হারিয়ে ব্রাদাস ফুটবল একাদশ চ্যাম্পিয়ন সোনাইছড়িতে আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত

সিসিএন
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৩৬ বার পঠিত

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আবদুল খালেক মিন্টু (৩৪) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। ১০ আগষ্ট সোমবার বিকেল ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত আবদুল খালেক মিন্টু চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের খন্দকার পাড়ার কাহারিয়াঘোনার এলাকার মৃত মো.শফির ছেলে। নিহতের চকরিয়া থানা সেন্টার এলাকায় রিচি ফুড সেন্টার নামে একটি খাবারের দোকান রয়েছে।

চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির বলেন, সড়ক দূর্ঘটনায় নিহত যুবক আবদুল খালেক মিন্টুর থানার সেন্টার এলাকায় একটি রিচি ফুড সেন্টার নামের একটি খাবারের দোকান রয়েছে। তবে তিনি বিয়ে করেননি। তার মৃত্যতে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি ইন্সপেক্টর আনিসুর রহমান বলেন, সোমবার বিকেলের দিকে চকরিয়ার দিক থেকে মোটরসাইকেল নিয়ে মিন্টু নামের যুবক চট্টগ্রামের দিকে যাচ্ছিল। এসময় বিগরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী মিন্টু গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। খবর পেয়েছি সন্ধ্যার দিকে ওই যুবক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।

তিনি আরো বলেন, দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel