রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

চকরিয়ায় ৯০০ পরিবারকে মাংস দিলেন এমপি জাফর আলম

সিসিএন
  • আপডেট সময় মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ২৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

বরাবরের মতো সঠিক সময়ে জনগনের জন্য সেবার দরজা খোলা রেখে আলোচনার শিরোনাম হন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জনপ্রিয় রাজনীতিবিদ আলহাজ জাফর আলম। অনুরূপভাবে এবারের ঈদুল আযহা বা কোরবানি ঈদে চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় ৯০০ গরীব এবং অচ্ছল পরিবারের নারী-পুরুষের হাতে কোরবানির মাংস তুলে দিয়ে আলোচনার কেন্দুবিন্দুতে পরিণত হয়েছেন তিনি।

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম সোমবার ৩ আগস্ট সকালে চকরিয়া পৌরসভার পালকাটাস্থ বাসভবন সংলগ্ন পালাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কোরবানি ঈদের ততৃীয় দিনে জবাই করেছেন ৩৬টি গরু। পরবর্তীতে বিদ্যালয় মাঠে সমবেত চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকা থেকে আগত ৯০০ গরীব এবং অচ্ছ¡ল পরিবারের নারী-পুরুষের হাতে কোরবানির মাংস তুলে দিয়েছেন এমপি জাফর আলম।

কোরবানি মাংস বিতরণের বিষয়টি নিশ্চিত করেছেন এমপির ব্যক্তিগত সহকারি ছালেহ আহমদ সুজন। তিনি বলেন, এমপি জাফর আলম মহোদয়ের বিশেষ অনুরোধে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বিদেশী সাহায্য সংস্থার উদ্যোগে চকরিয়া উপজেলা ও পৌরসভার গরীব মানুষের জন্য ৩৬টি গরু উপহার দিয়েছেন।

তিনি বলেন, সোমবার সকালে চকরিয়া পৌরসভার পালকাটাস্থ এমপির বাসভবন সংলগ্ন পালাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কোরবানি ঈদের ততৃীয় দিনে জবাই করা হয় ওই ৩৬টি গরু। পরবর্তীতে বিদ্যালয় মাঠে সমবেত উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৯০০ গরীব এবং অচ্ছ¡ল পরিবারের নারী-পুরুষের হাতে কোরবানির মাংস তুলে দিয়েছেন এমপি জাফর আলম।

জানা গেছে, ঈদুল আযহা উপলক্ষে এমপি জাফর আলমের বিশেষ অনুরোধে রেড ক্রিসেন্ট সোসাইটি চকরিয়া উপজেলার অন্তত ৯০০ গরীব ও দু:স্থ পরিবারের জন্য ৩৬টি গরু উপহার দিয়েছেন। একইভাবে পেকুয়া উপজেলার সাত ইউনিয়নের গরীব ও দু:স্থ মানুষের জন্য গরু উপহার দিয়েছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel