মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের উন্নয়ন কাজ পরিদর্শনে পার্বত্য মন্ত্রণালয় যুগ্ন সচিব

সিসিএন
  • আপডেট সময় শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৩৩ বার পঠিত

নাইক্ষ্যংছড়িতে পার্বত্য মন্ত্রণালয়ের অধিনস্থ  বিভিন্ন প্রকল্প উন্নয়নের মানগত কাজ পরিদর্শন করেছেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ন সচিব মো. মিজানুর রহমান।

শনিবার (২৯ আগস্ট) সকাল সাড়ে ১০ নাইক্ষ্যংছড়ি  উপজেলা সদরের নবনির্মিত নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব ভবন, হাজী এম.এ কালাম সরকারি কলেজের অডিটরিয়ম ভবন, প্রজ্ঞামিত্র অরণ্য বিদর্শন ভাবনা কেন্দ্র, নাইক্ষ্যংছড়ি কেন্দ্রীয় জামে মসজিদ অসামপ্ত  কাজ সমাপ্ত করণসহ  বিভিন্ন প্রকল্প উন্নয়নের কাজ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে যুগ্ন সচিব বলেন, বান্দরবান জেলা পরিষদ কর্তৃক বাস্তবায়িত বিভিন্ন  প্রকল্পের কার্যক্রমের প্রশংসা করে বলেন জেলা পরিষদের আওতায় বিভিন্ন কাজ গুলো গুণগতমান রেখে কাজ করায় সন্তুষ্ট প্রকাশ করে তিনি আরও বলেন- এই উপজেলার  কার্যক্রম দেখে এই উপজেলা সম্পর্কে আমার ধারণা পরিবর্তন হয়েছে। পরিদর্শন শেষে তিনি এলাকার শিক্ষা ও শান্তি শৃংখলা বিষয়ে প্রসংশা করে সকলকে নিয়ে  কাজ করার আহবান ও জানান যুগ্ন সচিব।

পরিদর্শনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলাপরিষদের নির্বাহী প্রকৌশলী মাহাবুর রজমান, উপসহকারি প্রকৌশলী মংওয়েচিং মার্মা, উপজেলা পরিষদের চেয়ারম্যন ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো. শফিউল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি, জেলা পরিষদের সদস্য কনোওয়ান চাক, হাজী এম এ কালাম ডিগ্রী  সরকারি কলেজের অধ্যক্ষ ও,আ,ম রফিকুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জাহাঈীর আলম কাজল, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি বদুরুল্লাহ বিন্দু, কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel