সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

লিয়াকতকে প্রধান আসামী করে ওসি প্রদীপসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা

সিসিএন
  • আপডেট সময় বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ২৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

আলোচিত মেজর (অবঃ) সিনহা মোঃ রাশেদ খান হত্যার বিচার চেয়ে টেকনাফের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় টেকনাফের বাহারছরা পুলিশ তদন্ত কেন্দ্রের প্রত্যাহারকৃত ইনচার্জ লিয়াকত আলীকে প্রধান আসামি করে বুধবার ৫ আগস্ট সকাল ১১ টার দিকে এ মামলাটি আদালতে দায়ের করা হয়। মামলার প্রধান কৌশলী সিনিয়র আইনজীবী এডভোকেট মোহাম্মদ মোস্তফা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মেজর (অবঃ) সিনহা মোঃ রাশেদ খানের বড়বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস বাদী হয়ে দায়ের করা মামলায় বাহারছরা তদন্ত কেন্দ্রের প্রত্যাহারকৃত ইনচার্জ লিয়াকত আলীকে প্রধান আসামী ও ওসি প্রদীপ কুমার দাশসহ আরো ৮ জনকে আসামী করা হয়েছে।

টেকনাফ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের নিয়মিত বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাং হেলাল উদ্দিন ছুটিতে থাকায় টেকনাফ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ভারপ্রাপ্ত বিচারক তামান্না ফারাহ্ মামলাটির গ্রহনযোগ্যতা শুনানী শেষে মামলাটি নিয়মিত মামলা হিসেবে রুজু করে র‍্যাব-১৫ এর বরাবর তদন্তভার অর্পন করার পাশাপাশি ৭ কর্ম দিবসের মধ্যে প্রতিবেদন দেওয়ার আদেশ প্রচার করেন।

মামলার আসামীরা হলেন ১। লিয়াকত আলী, ২। ও,সি প্রদীপ কুমার দাশ,৩। এস,আই নন্দ দুলাল রক্ষিত,৪। কং সাফানুর করিম,৫। কং কামাল হোসেন, ৬।কং মোঃ আব্দুল্লাহ আল মামুন,৭। এ,এস,আই লিটন মিয়া, ৮। এস,আই টুটুল,৯। কং মোঃ মোস্তফা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel