বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ড. আমান স্পোর্টস একাডেমির উদ্বোধন অনুষ্ঠানে এমপি জাফর আলম ১০ হেক্টর বনায়ন অবৈধ দখলমুক্ত করলো কক্সবাজার বনবিভাগ পাহাড়ে কাজু বাদাম চাষের উজ্জ্বল সম্ভাবনা: আগ্রহী কৃষকরা চকরিয়ার সংবাদপত্র এজেন্ট জয়নাল কমিশনারের জানাযায় শোকাহত মানুষের ঢল রামুতে হরিণের মাংস বিক্রির দায়ে হোটেলকে জরিমানা পেকুয়ায় ডাম্পার-সিএনজি সংষর্ষে ২ জন নিহত, আহত-৪ কক্সবাজার সৈকতে অশ্রুসিক্ত নয়নে প্রতীমা বির্সজন দিলো লাখো ভক্ত বিসর্জনের ভিড় এড়াতে দীর্ঘতম সৈকত পাড়ে নিচ্ছিদ্র নিরাপত্তা কক্সবাজারে হাজী বিরিয়ানী নামে ভয়াবহ প্রতারণা এমপি কমলের পক্ষ থেকে রামুর পুজামন্ডপে উপহার প্রদান ও শুভেচ্ছা বিনিময়

সাশ্রয়ী দামের ফোল্ডিং ফোন আনছে স্যামসাং

সিসিএন
  • আপডেট সময় সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৪৯ বার পঠিত

দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং নতুন ফোল্ডিং ফোন আনছে। এটি জেড সিরিজের ফোল্ডিং ফোন। এর আগে স্যামসাং গ্যালাক্সি ফোল্ড, ফোল্ড ৫জি, গ্যালাক্সি জেড ফ্লিপ এবং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫জি বাজারে এনেছিল। এবার আসছে নতুন ফোল্ডিং ফোন। যার মডেল নম্বর SM- স্যাম মোবাইল এক প্রতিবেদনে জানিয়েছে, স্যামসাংয়ের নতুন ফোল্ডিং ফোন FXX মডেলে বাজারে আসার অপেক্ষায় থাকা নতুন ফোনে থাকছে ৬৪ ও ১২৮ জিবি স্টোরেজ।

এটি হবে প্রতিষ্ঠানটির বাজেট ফোল্ডিং ফোন। এর আগেও বহু রিপোর্টে দাবি করা হয়েছে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি বাজেট রেঞ্জে ফোল্ডিং ফোন আনছে। যদিও তখন ফোনের মডেল নম্বর বা অন্য কোনো তথ্য পাওয়া যায়নি। আশা করা যায় এই ফোনটি ২০২১ এ আসবে।

এদিকে আগামী ৯ সেপ্টেম্বর চীনে লঞ্চ হবে স্যামসাং জেড ফোল্ড টু কয়েকদিন আগেই এই ফোনকে চীনা সার্টিফিকেশন সাইট টিনাতেদেখা গেছে। এই ফোনের মডেল নম্বর SM-F9160। জানা গেছে ফোনটি ডুয়েল মোড ৫জি এর সাথে আসবে। ফোনটি তৈরি করা হয়েছে ভিয়েতনামে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel