শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

কক্সবাজারে সাংবাদিকের ওপর হামলায় জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

সিসিএন
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৩ বার পঠিত

শাহজাহান চৌধুরী শাহীন ।।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্য ও সময় টিভির স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেলের ওপর হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) কক্সবাজার পৌরসভার সামনে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন (সিবিইউজে) আয়োজিত ওই মানববন্ধন থেকে আগামী ২ দিনের মধ্যে আসামিদের শনাক্ত করে গ্রেপ্তার করা না হলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি দেয়া হয়।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন (সিবিইউজ) এর সভাপতি আবু তাহের চৌধুরীর সভাপতিতে ও সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল এর সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী নেতৃবৃন্দসহ জনপ্রতিনিধিরা সংহতি প্রকাশ করেন।

বক্তব্য রাখেন বিএফইউজের কেন্দ্রীয় সদস্য আয়াছুর রহমান, প্রথম আলোর স্টাফ রিপোর্টার আব্দুল কুদ্দুস রানা, জেলা আওয়ামী লীগের নেতা অ্যাডভোকেট তাপস রক্ষিত, পৌর কাউন্সিলর সালাউদ্দিন সেতু, কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, সাংবাদিক নজিবুল ইসলাম, বিশ্বজিত সেন প্রমুখ।

সংহতি জানান, পৌর আওয়ামীলীগ নেতা নুর মোহাম্মদ, ওয়াহিদ মুরাদ সুমন, মেজবাহ উদ্দিন প্রমুখ। প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর মধ্যরাতে কক্সবাজার শহরের জেলা পরিষদ অফিসসংলগ্ন এলাকায় সাংবাদিক রুবেলের ওপর এ হামলার ঘটনা ঘটে। এব্যাপারে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel