রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

ক্যাম্পে রোহিঙ্গা যুবক হত্যা, আটক ৫

সিসিএন
  • আপডেট সময় শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৫১ বার পঠিত
টেকনাফ প্রতিনিধি।
কক্সবাজারের টেকনাফের চাকমারকুল শরণার্থী ক্যাম্পে পানি নেওয়াকে জের ধরে হামলা চালিয়ে নুর আলম (২৫) নামে এক রোহিঙ্গা যুবককে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনায় ৫ জনকে আটক করে এবিপিএন’র সদস্যরা। আটককৃতরা হলেন- মো. হোসেন, রুবেল, জামির, মজি উল্লাহ ও আবদুল মালেক। তারা সবাই টেকনাফের চাকমারকুল শরণার্থী ক্যাম্পের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে থাকা কক্সবাজারে ১৬’র ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম জানান, ‘গতকাল দুপুরে পানি নেওয়াকে কেন্দ্র করে চাকমারকুল ক্যাম্পের বাসিন্দা কাজলীর সঙ্গে প্রতিবেশী জান্নাত আরার কথা কাটাকাটি ও ঝগড়া হয়। পরে রাত ৯টার দিকে জান্নাতের পক্ষের সাত থেকে আট জন রোহিঙ্গা শরণার্থী কাজলীর স্বামী নুর আলমকে ঘর থেকে ডেকে তার ওপর হামলা চালায়। সে সময় গুরুতর আহত হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য নুর আলমকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে গেলে আজ ভোর ৫টার দিতে তার মৃত্যু হয়।
তিনি বলেন, ‘এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত পাচঁ জনকে আটক করতে সক্ষম হয়। তাদের সংশ্লিষ্ট ধারায় মামলা দিয়ে টেকনাফ থানায় সোর্পদ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel