রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

সিনহা হত্যা মামলা: পুলিশের মামলার তিন সাক্ষী ১৬৪ ধারায় জবানবন্দি দিতে আদালতে

সিসিএন
  • আপডেট সময় বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৬ বার পঠিত

কক্সবাজার প্রতিনিধি।

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যার ঘটনায় পুলিশের দায়ের করা মামলার তিন সাক্ষীকে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে হাজির করা হয়েছে।
আজ  সকাল সাড়ে ১০ টার দিকে  তাদের কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম তামান্না ফারাহর আদালতে হাজির করে তদন্তকারী সংস্থা  র‌্যাব। এর আগে তাদের স্বাস্থ্য পরীক্ষা করা হয় কক্সবাজার সদর হাসপাতালে।
স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আসা সাক্ষীরা হলেন, টেকনাফের মারিশবুনিয়া এলাকার নুরুল আমিন, নিজাম উদ্দিন ও মো. আয়াছ।
মঙ্গলবার (১ সেপ্টেম্বর ) ১২ টারদিকে এ ৩জনকে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ্’র আদালতে তাদেরকে হাজির করে ৪ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত দ্বিতীয় দফা ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে নেওয়ার একদিন পরই তারা জবানবন্দি দিতে রাজি হলেন।
গত ৩১ জুলাই রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। মেজর সিনহা খুনের ঘটনায় জড়িত সন্দেহে পুলিশের দায়ের করা মামলার তিন সাক্ষীকে ১০ আগস্ট মারিশবুনিয়া এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব।
প্রসঙ্গ, গত ৩১ জুলাই রাতে টেকনাফের মারিশবুনিয়া পাহাড়ে ভিডিওচিত্র ধারণ করে মেরিন ড্রাইভ দিয়ে কক্সবাজারের হিমছড়ি এলাকার নীলিমা রিসোর্টে ফেরার পথে শামলাপুর তল্লাশি চৌকিতে গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো: রাশেদ।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel