মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৪:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁকখালী নদীতে নৌকা ভ্রমণে নিখোঁজ দুই যুবক পদ্মায় বসল ৩৩তম স্প্যান, দৃশ্যমান ৫ কিমি নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের কুমির বিদেশে রফতানির পরিকল্পনা ঈদগাঁহতে মুক্তিযোদ্ধা ছুরুত আলম সেতুর ভিত্তিপ্রস্তর উদ্বোধনে এমপি কমল চকরিয়ায় উপজেলা আ.লীগের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালিত চকরিয়ায় ৪৬ পূজা মণ্ডপে নিরাপত্তায় প্রস্তুত প্রশাসন করোনায় শিশুদের ঘরেই পড়া চালিয়ে যাওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর অবৈধ স্থাপনা উচ্ছেদে ব্যবসায়ী ও পুলিশের মুখোমুখি সংঘর্ষ। সাংবাদিক সহ আহত ১০ : আটক ৮ টেকনাফে বিট পুলিশিং সমাবেশে ‘নারী ধর্ষণ ও নির্যাতন রোধে সামাজিক পরিবর্তন গড়ে তুলতে হবে’ কক্সবাজারে মাদক ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

ইয়াবা পাচারের দায়ে এক ব্যক্তিকে ৫ বছরের কারাদন্ড দিয়েছে আদালত

সিসিএন
  • আপডেট সময় সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৮ বার পঠিত

তিন হাজার পিচ ইয়াবা টেবলেট পাচারের অভিযোগে মোহাম্মদ হামিদ হোসেন (১৯) নামক এক ব্যক্তিকে ৫ বছর সশ্রম কারাদন্ড, ৫ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে আরো ২ মাস কারাদন্ডাদেশ প্রদান করা হয়েছে। কক্সবাজারের যুগ্ম জেলা ও দায়রা জজ-১ এবং বিশেষ ট্রাইব্যুনাল-৩ এর বিজ্ঞ বিচারক মাহমুদুল হাসান সোমবার ৫ অক্টোবর এ রায় প্রদান করেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণ হলো-২০১৮ সালের ১৫ এপ্রিল উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী কাস্টমস চেক পোস্টের সামনে থেকে টেকনাফের হোয়াক্ষ্যং ইউনিয়নের করাছি পাড়ার আবদুস সালামের পুত্র মোহাম্মদ হামিদ হোসেনকে ৩ হাজার পিচ ইয়াবা সহ উখিয়া থানা পুলিশ গ্রেপ্তার করে। পরে আটকটকৃত হামিদ হোসেনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে উখিয়া থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। মামলায় চার্জগঠন, সাক্ষ্য গ্রহণ, জেরা, যুক্তুতর্ক শেষে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ধারার টেবিল ৯ (খ) অনুসারে কক্সবাজারের যুগ্ম জেলা ও দায়রা জজ-১ এবং বিশেষ ট্রাইব্যুনাল-৩ এর বিজ্ঞ বিচারক মাহমুদুল হাসান আসামী হামিদ হোসেন’কে উল্লেখিত সাজা প্রদান করেন। যার মামলা নম্বর : এসটি-১৭১২/২০১৮ ইংরেজি। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন এপিপি ও কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমদ এবং এপিপি এডভোকেট আবদুর রউফ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel