শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন

ঈদগাঁওতে বাস দুর্ঘটনা নিহত ২, আহত ১৫

সিসিএন
  • আপডেট সময় রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৩২ বার পঠিত

নোয়াখালী থেকে কক্সবাজার ভ্রমণে যাওয়া পিকনিকের বাস দুর্ঘটনায় কবলিত হয়ে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। হতাহতরা সবাই পিকনিকের বাসের যাত্রী। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে কক্সবাজার সদর উপজেলার ঈদগাহ ওয়াহেদপাড়া এলাকায়  হুদাইবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে রোববার সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নোয়াখালী থেকে কক্সবাজারগামী পর্যটকবাহী নীলাচল পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪- ২৯৩৭) বাসটি মহাসড়কের ঈদগাঁওস্থ ইসলামাবাদ ওয়াহেদর পাড়া অংশে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে সজোরে ধাক্কা দেয়। এতে গাড়ির সামনের পুরো অংশ সম্পুর্ণ দুমড়ে-মুচড়ে গিয়ে গাড়িটি বৈদ্যুতিক খুঁটিতে আটকে যায়। এতে দুই পর্যটক নিহত হয় এবং আরো ১৫ যাত্রী আহত হয়।

এ তথ্য নিশ্চিত করে ঈদগাহ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শামীম আল মামুন। তিনি বলেন, নীলাচল পরিবহনের বাসে করে প্রায় ৪০ জনের একটি দল নোয়াখালী থেকে কক্সবাজারে পিকনিকে যাচ্ছিলেন। বাসটি সকাল ছয়টার দিকে ঈদগাহ এলাকায় পৌঁছালে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগায় বাস।

এতে ঘটনাস্থলে মো. মুরাদ (১৮) ও কালা মিয়া (৬০) নামের দুজনের মৃত্যু হয়। বাসের আহত অন্তত ১৫ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel