বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৩:০৪ অপরাহ্ন

উখিয়ায় ২০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

সিসিএন
  • আপডেট সময় রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৫১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের উখিয়ায় ২০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। শনিবার (৩ অক্টোবর) বিকেল ৫টার দিকে তাকে আটক করা হয়।

উখিয়ার কুতুপালং বুড়ির ঘর এলাকা থেকে ২০ হাজার ইয়াবাসহ আটক আইয়ুব খান (২০) কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের লম্বাশিয়া এলাকার ১নং ক্যাম্পের সি-৪ ব্লকের আবদুল হাইয়ের ছেলে।

র‌্যাব জানায়, কতিপয় মাদক কারবারি কক্সবাজার-টেকনাফ পাকা রাস্তার ওপর ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে অভিযানে যায় র‌্যাবের একটি টিম। উখিয়া থানার রাজাপালং ইউপির কুতুপালং বুড়ির ঘর শাহপরি হাইওয়ে পুলিশ ফাঁড়ি কুমিল্লা রিজিয়নের ডাম্পিং স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব টিমের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যেতে চেষ্টা করলে তার হাতে থাকা পলিথিনের ব্যাগ তল্লাশি নিয়ে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয় বলেও জানায় র‌্যাব।

আটককের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে উদ্ধারকৃত ইয়াবাসহ তাকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করার কথা স্বীকার করেছেন বলেও জানিয়েছেন শেখ সাদী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel