শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন

কালারমারছড়ার গৃহবধূ আফরোজা খুন: স্বামীর ফাঁসির দাবিতে মানববন্ধন

সিসিএন
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ২৩ বার পঠিত

মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউপিস্থ উত্তর নলবিলায় গৃহবধূ আফরোজা খুনের ঘটনায় অভিযুক্ত ঘাতক স্বামী রাকিব হাসান বাপ্পির ফাসি এবং প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িতদের বিচার চেয়ে বদরখালীর সর্বস্তরের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দের উপস্থিতিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১ টা ৩০ মিনিটের দিকে চকরিয়া উপজেলার বদরখালী বাজারের দুবাই মার্কেটের সামনে ছাত্র, শিক্ষক এবং সর্বস্তরের জনগণের উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বদরখালী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দীনের সভাপতিত্ব এবং কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক রিদুয়ানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বদরখালী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনির হোসেন ভূঁইয়া, বদরখালী কলেজের সহকারী শিক্ষক মোঃ ইব্রাহিম, নুর মোঃ হানিফ এবং সাইফুল ইসলাম প্রমুখ। ছাত্রদের পক্ষে বক্তব্য রাখেন রিদুয়ানুল ইসলাম সুমন, মোঃ রিদুয়ান কাদের, শেখ রাসেল, চবি শিক্ষার্থী শাকেরুল ইসলাম এবং বি জি সি ট্রাস্ট মেডিকেল কলেজের ছাত্র রায়হান উদ্দিন মিকাত। মানববন্ধনে আইনশৃঙ্খলা রক্ষার্থে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন বদরখালী পুলিশ ফাঁড়ির নবাগত আইসি মোশারফ হোসাইন।

কর্মসূচিতে বক্তারা আফরোজার হত্যাকারী ঘাতক স্বামী রাকিব হাসান বাপ্পির ফাসি এবং উক্ত হত্যাকান্ডে পরোক্ষ এবং প্রত্যক্ষ্যভাবে জড়িত সবার বিচারের জোর দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel