সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:২৮ অপরাহ্ন

চকরিয়ার সংবাদপত্র এজেন্ট জয়নাল কমিশনারের জানাযায় শোকাহত মানুষের ঢল

সিসিএন
  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১৭ বার পঠিত

 

চকরিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার, চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিচালনা পর্ষদের সাবেক সদস্য ও প্রবীণ সংবাদপত্র এজেন্ট মো.জয়নাল আবেদীনের নামাজে জাযানা সোমবার (২৬অক্টোবর) সকাল ১০টায় চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডস্থ তরছঘাটাস্থ কাসেম আলী সিকদারপাড়া জামে মসজিদের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত নামাজে জানাযায় এলাকাবাসির পাশাপাশি চকরিয়া উপজেলা ছাড়াও বিভিন্ন উপজেলা থেকে শুভানুধ্যায়ীসহ হাজারো মানুষ অংশগ্রহণ করেন। জানাজা শেষে স্থানীয় সামাজিক কবরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

জানাজাপূর্ব মুর্হুতে তার কর্মময় জীবন নিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী, পৌরসভার প্যানেল মেয়র ও ৩নম্বর ওয়ার্ড কাউন্সিলর বশিরুল আইয়ুব, মরহুমের বড় ছেলে সারিক।

নামাজে জানাযায় অংশনেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলার কর্মরত সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

আগেরদিন রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৩) বছর। সংবাদপত্র এজেন্ট জয়নাল আবেদীন কমিশনার বেশকিছু দিন ধরে জঠিল রোগে আক্রান্ত ছিল। তিনি চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ড তরছঘাট এলাকার মরহুম মাষ্টার এজাহার হোসেনের পুত্র। মৃত্যুকালে স্ত্রী,২ ছেলে ও ২ মেয়ে আত্মীয় স্বজনসহ গুনগ্রাহী রেখে যান।

এদিকে সংবাদপত্র এজেন্ট ও সাবেক পৌর কাউন্সিলর বিশিষ্ট সমাজকর্মী জয়নাল আবেদীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের এমপি আলহাজ্ব জাফর আলম, সাবেক সংসদ সদস্য হাজ্বী মোহাম্মদ ইলিয়াছ, চকরিয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ারুল হাকিম দুলাল, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবউদ্দিন মাহমুদ, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশক বিষয়ক সম্পাদক লায়ন কমরুউদ্দিন আহমদ, চকরিয়া কলেজের সাবেক অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিন, চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্ট, চকরিয়া মহিলা কলেজের অধ্যক্ষ এস এম মনজুর আলম, চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নুরুল আখের, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, পৌর সচিব মাসউদ মোরশেদ, প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম.আর মাহমুদ ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলামসহ বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষক এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel