শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কালারমারছড়ার গৃহবধূ আফরোজা খুন: স্বামীর ফাঁসির দাবিতে মানববন্ধন শপিংমলগুলোতে পূজোর আমেজ, জমে উঠেছে বেচাকেনা চকরিয়ায় অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী আটক ‘প্রাপ্তি কক্সবাজার লিঃ’ সংস্থার নামে সদস্যদের সাড়ে ১৯ লাখ টাকা আত্মসাতের অভিযোগ কোনো শিশুকে ঝুঁকিপূর্ণ কাজে নিয়োগ না দেয়ার তাগিদ সীমান্তে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার রামুতে মাটি কাটার সময় পাহাড় ধ্বসে ২ জন নিহত সৈকতে বাতিলকৃত প্লটে তরঙ্গ রেস্তোরাঁ’র অবৈধ স্থাপনা নির্মাণ রামুর গর্জনিয়া যুবলীগ সভাপতি হাফেজ আহমদের উপর সন্ত্রাসী হামলা রামুতে ভুয়া ওয়ারিশ সনদে রেলের ক্ষতিপূরণের অর্থ আত্মসাতের চেষ্টা, ১০ জনের বিরুদ্ধে মামলা

টেকনাফে জমে উঠেছে রেডি ফ্ল্যাট বিক্রয় উৎসব

সিসিএন
  • আপডেট সময় শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ২০ বার পঠিত

সীমান্ত উপজেলা টেকনাফে ‘নাফ রিভার ভিউর’তে শুরু হয়েছে ৩দিন ব্যাপী রেডি ফ্ল্যাট বিক্রয় উৎসব। গত বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে টেকনাফের মিলকি রিসোর্টে কক্সবাজারের স্বনামধন্য ডেভলপার কোম্পানি ‘ওয়েলকাম প্রপার্টিজ’ আয়োজিত রেডি ফ্ল্যাট বিক্রয় উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাবেক সাংসদ আবদুর রহমান বদি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আলম ও টেকনাফ পৌর মেয়র মো. ইসলাম ও ওয়েলকাম প্রপার্টিজ’র কর্ণধার তরুণ উদ্যোক্তা বদরুল হাসান মিলকিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ইতোমধ্যে জমে উঠেছে রেডি ফ্ল্যাট বিক্রয় উৎসব। দ্বিতীয় দিন শুক্রবার (২ অক্টোবর) সকালে মেলা প্রাঙ্গণে গিয়ে দেখা যায়, জমকালোভাবে সাজানো হয়েছে উৎসব প্রাঙ্গণ। রাতের বর্ণিল আলোকসজ্জা নজর কাড়ছে আলাদা। মেলায় সকাল থেকে রাত পর্যন্ত ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের ভীড়। নিজের জন্য স্বপ্নের ঠিকানা খুঁজতে সবাই নানা তথ্য-উপাত্ত নিচ্ছে। গণমাধ্যমে বিজ্ঞাপন ও নিউজ দেখে ফোন দিয়ে খবরাখবরও নিচ্ছেন কেউ কেউ। পাশাপাশি অনেকেই অগ্রীম বুকিং দিয়ে ফ্ল্যাটের গর্বিত মালিক বনছে অনেকে।

বাকি কিছু ফ্ল্যাট মেলার শেষ দিন শনিবার (৩ অক্টোবর) বুকিং হওয়ার আশা ব্যক্ত করেছেন আয়োজকরা। উৎসবে ‘নাফ রিভার ভিউর’ স্বল্প সংখ্যক ফ্ল্যাট বিক্রয় করা হচ্ছে। ‘আগে আসলে আগে পাবেন’ ভিত্তিতে এমন নীতি অবলম্বন করছেন কর্তৃপক্ষ।

ডেভলপার কোম্পানি ওয়েলকাম প্রপার্টিজ সুত্রে জানা যায়, টেকনাফ পৌরসভার দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় নাফ নদীর মোহনায় কে.কে খাল সংলগ্ন দক্ষিণা বাতাস চারিদিকে মনোমুগ্ধকর সুবিশাল আকাশের ছোঁয়ায় গড়ে তোলা হয়েছে আধুনিক ‘নাফ রিভার ভিউর’।

এখানে সুযোগ সুবিধার মধ্যে থাকবে- নিজস্ব জামে মসজিদ, পিএবিএক্স ইন্টারকম, আধুনিক অটো ডিজাইন লিফট, কনফারেন্স হল, আধুনিক ব্যায়ামাগার, কার পার্কিং, অটো জেনারেটর, শীতাতপ নিয়ন্ত্রিত সেলুন, রেস্তোরাঁ, অগ্নিনির্বাপক ব্যবস্থা, এটিএম বুধ, ২৪ ঘন্টা সিকিউরিটি গার্ড, রুপ টপ কপি সপ ও সিসিটিভি ধারণ। মাত্র এক লক্ষ টাকায় দেয়া যাবে এ্যাপার্টমেন্ট বুকিং। রয়েছে ৪০ শতাংশ ব্যাংক ঋণের ব্যবস্থা। প্রতি বর্গফুট এ্যাপার্টম্যান্ট মাত্র ২৮০০ টাকায় মিলবে। এছাড়া ২৪ ও ৪৮ টি সহজ মাসিক কিস্তিতে পরিশোধ করা যাবে কিস্তি। আগামী ৩১ ডিসেম্বর হস্তান্তর করা হবে রেডি ফ্ল্যাট।

ওয়েলকাম প্রপার্টিজ’র কর্ণধার ও তরুণ উদ্যোক্তা বদরুল হাসান মিলকি জানান, টেকনাফবাসীর ‘একটি বড়ি একটি স্বপ্ন’ পূরণে উদ্যোগ নিয়েছে ওয়েলকাম প্রপার্টিজ। এখানে ফ্ল্যাট বুকিং দিয়ে হওয়া যাবে গর্বিত মালিক। বাস্তবে রূপ নিবে নিজস্ব ফ্ল্যাট নেয়ার কাঙ্খিত স্বপ্ন। নান্দনিক ডিজাইন ও আধুনিক সুযোগ সুবিধা নিয়ে নির্মিত হয়েছে ‘নাফ রিভার ভিউর’। ফ্ল্যাট বিক্রিও ইতোমধ্যে প্রায় শেষ হয়েছে। বাকি কয়েকটি ফ্ল্যাট অবিক্রিত রয়েছে। সেসব ফ্ল্যাট বিক্রির জন্য আকর্ষণীয় অফারে বিক্রয় উৎসবের আয়োজন করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য আমরা সঠিক ও গুণগত মান বজায় রেখে ফ্ল্যাটগুলো তৈরি করেছি। কথা দিচ্ছি যারা ফ্ল্যাট কিনেছেন বা কিনবেন তারা ঠকবেন না।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel