শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

টেকনাফে র‍্যাবের অভিযানে ৪৫ হাজার ইয়াবা ও ১৬ লাখ নগদ টাকাসহ সাবরাংয়ের নবী হোসেন আটক

সিসিএন
  • আপডেট সময় রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১৬ বার পঠিত

কক্সবাজারের র‍্যাব-১৫ এর সদস্যরা শনিবার বিকেলে এক অভিযান চালিয়ে ৪৫ হাজার ৮ শত ইয়াবার চালানসহ ১ পাচারকারীকে আটক করেছে। র‍্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের টেকনাফ উপজেলার বিজিবি উনচিপ্রাং সীমান্ত ফাঁড়ি সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ইয়াবার চালানসহ পাচারকারীকে আটক করে।

র‍্যাবের সহকারি পরিচালক (মিডিয়া) ও সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানিয়েছেন, পাচারকারিরা পাকা রাস্তার উপর ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করার খবর পেয়ে র‍্যাব সদস্যরা সেখানে অভিযান পরিচালনা করে। র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‍্যাব সদস্যরা ধাওয়া দিয়ে টেকনাফের সাবরাং ইউনিয়নের মৃত জহির আহাম্মদের ছেলে নবী হোছনকে (৩৫) আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে আসামির হাতে থাকা পলিথিন ব্যাগ তল্লাশী করে ৪৫ হাজার ৮ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। র‍্যাবের জিজ্ঞাসাবাদে পাচারকারী স্বীকার করেন, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছেন। উদ্ধারকৃত মাদকের (ইয়াবা) মূল্য আনুমানিক ২ কোটি ২৯ লক্ষ টাকা প্রায়। পাচারকারীকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel