মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় বসতভিটা থেকে উচ্ছেদে নারীকে ধর্ষণচেষ্টা ও শারীরিক নির্যাতনের অভিযোগ জাহাঙ্গীর মেচ ও শাহ মজিদিয়া রেস্টুরেন্টকে জরিমানা কক্সবাজারে জেলা প্রশাসকের উদ্যোগে এবার হচ্ছে ‘শিশু হাসপাতাল’ বিজিবির অভিযান: ৬০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক ছিনতাইকারীর ছুরিকাঘাতে এসআর নিহত অবৈধ দখলঃ ২ একর সরকারি বনভূমি উদ্ধার সৈকতে মাস্ক ব্যবহার না করায় ৪২ জন পর্যটক ও ব্যবসায়ীকে ৬০২০ টাকা জরিমানা বিএনপি বাসে আগুন দিয়ে আ’লীগ সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত চায়: সড়ক উদ্বোধন অনুষ্ঠানে সেতু মন্ত্রী টেকনাফে ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক:বিভিন্ন সরঞ্জামাদি জব্দ টেকনাফে সরকারি খাস জমিতে নির্মাণাধীন মার্কেটের কাজ বন্ধ করে দিলেন-স্থানীয় সাংসদ

পেকুয়ায় ডাম্পার-সিএনজি সংষর্ষে ২ জন নিহত, আহত-৪

সিসিএন
  • আপডেট সময় সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১২ বার পঠিত

কক্সবাজারের পেকুয়ায় ডাম্পার ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও মহিলাসহ চারজন আহত হয়েছে। আহতদের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সোমবার দুপুর আড়াইটায় পেকুয়া সদরের নন্দিরপাড়া স্টেশনের দক্ষিণ পাশে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানাযায়, চকরিয়া মরংঘোনা বালু মহাল থেকে বালু ভর্তি দ্রুতগামী একটি ডাম্পার ( মিনি ট্রাক) পেকুয়ার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা রাকিব, সাকিব এন্ড তুষার এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহী সিএনজির মূখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু ঘটে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া হাসপাতালে ভর্তি করেন। নিহত ওই ব্যক্তি কুতুবদিয়া উপজেলার ধুরুং ইউনিয়নের আজিম উদ্দিন সিকদার পাড়া এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে আমিনুল কবির (২৮)।

এ ঘটনায় আহতরা হলেন, একই এলাকার ছৈয়দ আলমের ছেলে আক্কাস (৩৮) ও তাঁর মেয়ে সোনিয়া আকতার (১৭), বড়ঘোপ ইউনিয়নের গোলজার পাড়া এলাকার আব্দুল হান্নানের ছেলে দিদারুল ইসলাম (২৮), পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের মহুরী পাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে সিএনজি চালক আবু তালেব (৩৮) ও বড়ঘোপ ইউনিয়নের বাহার উল্লাহ’র ছেলে নেজাম উদ্দিন (৩০)।

আহতেদের মধ্যে সিএনজি চালকসহ তিন জনের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্মরত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরণ করেন। চট্টগ্রামে নিয়ে যাওয়ার পথে বাঁশখালী উপজেলার জলদী এলাকায় সিএনজি চালক আবু তালেবের মৃত্যু হয়।

এদিকে, ঘাতক মিনি ট্রাকটি সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মাহবুবুল করিমের বলে জানা গেছে।

স্থানীয় রোবেল নামের এক প্রত্যক্ষদর্শী জানান, বালু ভর্তি একটি মিনি ট্রাক মগনামা থেকে আসা সিএনজিকে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহি সিএজিটি ধুমড়ে মোচড়ে যায়। স্থানীয়রা এগিয়ে এসে সিএনজিতে থাকা যাত্রীদের উদ্ধার করে পেকুয়া হাসপাতালে নিয়ে আসে।

এদিকে খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেন।

পুলিশ জানায়, স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে পেকুয়া হাসপাতালে নিয়ে যায়। কতর্ব্যরত চিকিৎসক মনিরুল কবির (৩৮) কে মৃত ঘোষনা করেন। নিহতের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে।

পেকুয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) সাইফুর রহমান মজুদার বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। দূর্ঘটনা কবলিত ঘাতক মিনি ট্রাক (ডাম্পার) ও সিএসজি জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel