বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নাইক্ষ্যংছড়িতে ২৮টি স্বর্ণের বারসহ ২পাচারকারী আটক রামুতে করোনা সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ ‘ডাকভাঙ্গা বাংলাদেশ’ রামুতে আস্থা প্রকল্পের সভা অনুষ্ঠিত রামুতে জাগো নারী উন্নয়ন সংস্থার অবস্থান কর্মসূচি ও মোমবাতি প্রজ্জ্বলন চকরিয়ায় যাত্রীবেশে সৌদিয়া বাসে ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেপ্তার চকরিয়ায় ছাত্রলীগ নেতা সোহেল হত্যার প্রতিবাদে বিক্ষোভ, মানববন্ধন ভিক্ষা ছেড়ে হবেন আত্মনির্ভরশীল: প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৩৪ জন উপকারভোগী বান্দরবানে ১০টি দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার বাংলা চ্যানেল পাড়ি দিয়ে ইতিহাসের নাম লেখালেন বগুড়ার কিশোর – রাব্বি বাংলা চ্যানেল পাড়ি দিলেন দুই নারীসহ ৪৩ সাঁতারু

ফ্রান্সের সকল পণ্য বর্জনের আহবান খেলাফত মজলিসের

সিসিএন
  • আপডেট সময় শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ১১ বার পঠিত

সংবাদ বিজ্ঞপ্তি:
খেলাফত মজলিসের চট্টগ্রাম মহানগরীর সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মাওলানা মোহাম্মদ তাহের বলেন, ফ্রান্স সরকারের রাষ্ট্রীয় মদদে রাসুল (সঃ)’র অবমাননা কর ব্যঙ্গচিত্র প্রদর্শনী করে ২০০ শত কোটি মুসলমানদের হ্রদয়ে আঘাত করেছে, এটা কখনো সহ্য করা হবে না। আমরা সরকারকে বলতে চাই, অবিলম্বে ফ্রান্সের সাথে সম্পাদিত সকল চুক্তি বাতিল করে, তাদের সাথে সকল প্রকার কূটনৈতীক সম্পর্ক চ্ছিন্ন করুন এবং সংসদে নিন্দা প্রস্তাব পাশ করুন।
শহরের পিটিআই স্কুল বাজার জামে মসজিদের সামনে থেকে শুরু হওয়া ফ্রান্স সরকার কর্তৃক রাষ্টীয়ভাবে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে খেলাফত মজলিস কক্সবাজার শহর শাখার উদ্দোগে আয়োজিত প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন। তিনি আরো বলেন, আমরা ফ্রান্সের সকল প্রকার পণ্য বর্জন করে বুঝিয়ে দিতে চাই মুসলমান আল্লাহ ছাড়া কারো কাছে মাথা নত করে না। ফ্রান্সকে অবশ্যই এর জন্য মুসলিম বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে। শহর সভাপতি হাফেজ মাওলানা ওমর ফারুক সভাপতিত্বে অনুষ্ঠিত বৃষ্টি বিগ নীত সংক্ষিপ্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন, খেলাফত মজলিসের কক্সবাজার জেলা সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মাওলানা জুনাইদ মাহমুদ শাহেদ, চট্টগ্রাম মহানগরী শাখার প্রচার সম্পাদক এম. ওবায়দুল্লাহ জেলা সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা শহীদুল্লাহ নাঈম প্রমুখ।
শহর সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা ইমরান উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা সাহিত্য ও সংস্কৃতির সম্পাদক হাফেজ মাওলানা আমিনুল হক, ইসলামী ছাত্র মজলিসের কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীম, শহর সহ সভাপতি মাষ্টার মুহাম্মাদ শফিউল আলম, সহ সভাপতি মাওলানা রফিকুল ইসলাম আরমান, সহ সাধারণ সম্পাদক মাওলানা আমির হোসাইন, বায়তুলমাল সম্পাদক হাফেজ মোহাম্মদ জাহেদ হোসাইন, প্রচার সম্পাদক মোহাম্মদ জাহেদ হোসাইন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel