মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁকখালী নদীতে নৌকা ভ্রমণে নিখোঁজ দুই যুবক পদ্মায় বসল ৩৩তম স্প্যান, দৃশ্যমান ৫ কিমি নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের কুমির বিদেশে রফতানির পরিকল্পনা ঈদগাঁহতে মুক্তিযোদ্ধা ছুরুত আলম সেতুর ভিত্তিপ্রস্তর উদ্বোধনে এমপি কমল চকরিয়ায় উপজেলা আ.লীগের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালিত চকরিয়ায় ৪৬ পূজা মণ্ডপে নিরাপত্তায় প্রস্তুত প্রশাসন করোনায় শিশুদের ঘরেই পড়া চালিয়ে যাওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর অবৈধ স্থাপনা উচ্ছেদে ব্যবসায়ী ও পুলিশের মুখোমুখি সংঘর্ষ। সাংবাদিক সহ আহত ১০ : আটক ৮ টেকনাফে বিট পুলিশিং সমাবেশে ‘নারী ধর্ষণ ও নির্যাতন রোধে সামাজিক পরিবর্তন গড়ে তুলতে হবে’ কক্সবাজারে মাদক ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

বরখাস্ত কার্তিক, নতুন অধিনায়ক পেল কলকাতা

সিসিএন
  • আপডেট সময় শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৪ বার পঠিত
Dinesh Karthik captain of Kolkata Knight Riders during match 21 of season 13 of the Dream 11 Indian Premier League (IPL) between the Kolkata Knight Riders and the Chennai Super Kings at the Sheikh Zayed Stadium, Abu Dhabi in the United Arab Emirates on the 7th October 2020. Photo by: Rahul Goyal / Sportzpics for BCCI

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসর ভালো কাটছে না কলকাতা নাইট রাইডার্সের। শাহরুখ খানের দলের শুরুটা ভালো হলেও ছন্দ হারিয়েছে টুর্নামেন্তের মাঝপথেই। এছাড়া দলটির অধিনায়ক দিনেশ কার্তিকও আহামরী পারফরম্যান্স করতে পারছে না। ফলে ব্যর্থতার জের ধরে অধিনায়কের পদ থেকে বরখাস্ত হয়েছেন কলকাতার সদ্য সাবেক অধিনায়ক কার্তিক।

শুক্রবার রাতে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে নিজেদের অষ্টম ম্যাচে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের দাবি, এই ম্যাচের আগেই অধিনায়ক বদলে ফেলেছে দলটি। দিনেশ কার্তিককে ছাঁটাই করে তার জায়গায় ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ইয়ন মরগ্যানকে নতুন অধিনায়ক করা হয়েছে।

অবশ্য কেকেআরের তরফ থেকে দাবি করা হয়েছে, কার্তিক নিজেই মরগ্যানের হাতে অধিনায়কের ব্যাটন তুলে দিয়েছেন। তবে আইপিএলের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির অতীত ইতিহাস অনুযায়ী স্পষ্ট যে, কার্তিককে অধিনায়কত্ব ছেড়ে দিতে এক প্রকার ‘বাধ্য’ই করা হয়েছে।

এর আগে কেকেআরের ক্রমাগত ব্যর্থতার সময় কার্তিকের বদলে মরগ্যানকে অধিনায়ক করার দাবি উঠেছিল। বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানায়নি কেকেআর ম্যানেজমেন্ট।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel