শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কালারমারছড়ার গৃহবধূ আফরোজা খুন: স্বামীর ফাঁসির দাবিতে মানববন্ধন শপিংমলগুলোতে পূজোর আমেজ, জমে উঠেছে বেচাকেনা চকরিয়ায় অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী আটক ‘প্রাপ্তি কক্সবাজার লিঃ’ সংস্থার নামে সদস্যদের সাড়ে ১৯ লাখ টাকা আত্মসাতের অভিযোগ কোনো শিশুকে ঝুঁকিপূর্ণ কাজে নিয়োগ না দেয়ার তাগিদ সীমান্তে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার রামুতে মাটি কাটার সময় পাহাড় ধ্বসে ২ জন নিহত সৈকতে বাতিলকৃত প্লটে তরঙ্গ রেস্তোরাঁ’র অবৈধ স্থাপনা নির্মাণ রামুর গর্জনিয়া যুবলীগ সভাপতি হাফেজ আহমদের উপর সন্ত্রাসী হামলা রামুতে ভুয়া ওয়ারিশ সনদে রেলের ক্ষতিপূরণের অর্থ আত্মসাতের চেষ্টা, ১০ জনের বিরুদ্ধে মামলা

মাস্ক ছাড়াই জনসম্মুখে রানি দ্বিতীয় এলিজাবেথ

সিসিএন
  • আপডেট সময় শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৫ বার পঠিত

করোনা ভাইরাসের কারণে মার্চে ব্রিটেনে লকডাউন শুরুর পর থেকে জনসম্মুখে দেখা যায়নি রানি দ্বিতীয় এলিজাবেথকে। প্রায় ৬ মাস পর অবশেষে তাকে দেখা গেল জনসম্মুখে। তবে মাস্ক ছাড়া।

৯৪ বছর বয়সী এই রানি প্রিন্স উইলিয়ামের সাথে পোর্টন ডাউনের ডিফেন্স সাইন্স অ্যান্ড টেকনোলজি ল্যাবরেটরি পরিদর্শনে গিয়েছিলেন। সেখানেই তার ও উইলিয়ামের কিছু ছবি সামনে এনেছে সিএনএন। ছবিগুলোতে দুজনের কারো মুখেই মাস্ক দেখা যায়নি। যদিও সামাজিক দূরত্ব বজায় রাখার যে নিয়ম আছে তা তারা বজায় রাখছিলেন।

ইনডোর প্রোগ্রামগুলোতে, যেখানে সামাজিক দূরত্ব বজায় রাখা কষ্টসাধ্য এবং যেখানে নিয়মিত দেখা হয় না এমন মানুষদের সাথে দেখা হওয়ার সম্ভাবনা থাকে এ ধরনের অনুষ্ঠানে যাওয়ার জন্য মাস্ক পরার পরামর্শ দিয়ে রেখেছে যুক্তরাজ্য সরকার।

বাকিংহাম প্যালেস বলছে, রানি তার নিজস্ব চিকিত্সক এবং বিজ্ঞানীদের পরামর্শে মাস্ক না পরার সিদ্ধান্ত নিয়েছেন। মিলিটারি রিসার্চ প্রতিষ্ঠানটি যুক্তরাজ্যের কোভিড-১৯ মহামারি মোকাবেলায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

লকডাউনের সময়টা রানি তার স্বামী প্রিন্স ফিলিপের সাথে উইন্ডসের রাজপ্রাসাদে কাটিয়েছেন। এই সময় তিনি অনলাইনের মাধ্যমে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়ে দায়িত্ব পালন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel