শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কালারমারছড়ার গৃহবধূ আফরোজা খুন: স্বামীর ফাঁসির দাবিতে মানববন্ধন শপিংমলগুলোতে পূজোর আমেজ, জমে উঠেছে বেচাকেনা চকরিয়ায় অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী আটক ‘প্রাপ্তি কক্সবাজার লিঃ’ সংস্থার নামে সদস্যদের সাড়ে ১৯ লাখ টাকা আত্মসাতের অভিযোগ কোনো শিশুকে ঝুঁকিপূর্ণ কাজে নিয়োগ না দেয়ার তাগিদ সীমান্তে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার রামুতে মাটি কাটার সময় পাহাড় ধ্বসে ২ জন নিহত সৈকতে বাতিলকৃত প্লটে তরঙ্গ রেস্তোরাঁ’র অবৈধ স্থাপনা নির্মাণ রামুর গর্জনিয়া যুবলীগ সভাপতি হাফেজ আহমদের উপর সন্ত্রাসী হামলা রামুতে ভুয়া ওয়ারিশ সনদে রেলের ক্ষতিপূরণের অর্থ আত্মসাতের চেষ্টা, ১০ জনের বিরুদ্ধে মামলা

‘রিটস ব্রাউজার’ ইউজারদের জন্য দারুণ সুযোগ!

সিসিএন
  • আপডেট সময় শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৪ বার পঠিত

বাংলাদেশের রিটস ব্রাউজার ইউজারদের জন্যে প্রথমবারের মত সুযোগ দিচ্ছে ‘যত বেশি ব্রাউজিং তত বেশি আয়ের’। যে কোনো এন্ড্রয়েড ডিভাইজে ব্যবহার করা যাবে লাইটওয়েটেড দ্রুত গতির রিটস ব্রাউজার এবং রেফার করা যাবে বন্ধুদের।

যে যত বেশি রেফার এবং ব্রাউজিং করবে সে পাবে তত বেশি পয়েন্টস। আর পয়েন্ট মানেই হচ্ছে টাকা। আর সেই পয়েন্টস দিয়ে কেনা যাবে মোবাইল ডেটা কিংবা রিচার্জ করা যাবে যে কোনো নাম্বারে।

রিটস ব্রাউজারে দেওয়া ডেইলি টাস্কগুলো পূরণ করলে পাওয়া যাবে বাড়তি পয়েন্টস এবং হ্যাপি আওয়ারে থাকছে দিগুণ আয়ের সুযোগ।

অর্থাৎ বেশি বেশি রিচার্জ অথবা মোবাইল ইন্টারনেট কেনার বাঁধ ভাঙ্গা ফিচারস। শিক্ষার্থীদের জন্যে এ এক অসাধারণ সুযোগ। আরও আনন্দের বিষয় এই ব্রাউজার দিয়ে পয়েন্টস আয় করা শিখতে যে কারো সময় লাগবে মাত্র এক মিনিট!

বিশ্বজুড়ে জনপ্রিয় এ ব্রাউজার প্রায় দুই মিলিয়নের বেশি ইউজার সমৃদ্ধ রিটস ব্রাউজারে স্মুথ সার্ফিংয়ের সঙ্গে অবশ্যই রয়েছে ব্যক্তিগত ডেটার সকল নিরাপত্তা, স্বল্প ডেটা খরচ করে লাইভ টিভি, রেডিও, আনলিমিটেড ভিডিওস সহ অনলাইন/অফলাইন গেমিংয়ের সুযোগ, এড ফ্রি ইউটিউব এবং শুধুমাত্র পছন্দের কন্টেন্টগুলোর নোটিফিকেশন সেট করে রাখার মতন ঝামেলাহীন চমৎকার ব্রাউজিং এক্সপেরিয়েনস।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel