মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

সমুদ্র পাড়ে ধর্ষণের শিকার তরুণী, যুবক গ্রেপ্তার

সিসিএন
  • আপডেট সময় শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ২৩ বার পঠিত

কক্সবাজার সমুদ্র পাড়ে ধর্ষণের শিকার হয়েছে এক তরুণী।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট সংলগ্ন বিজিবির উর্মি রেস্তোরাঁর পাশের নির্জন স্থানে ধর্ষণের এই ঘটনা ঘটে।

এ ঘটনায় ওসমান সরওয়ার (২৬) নামে অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। সে কক্সবাজার শহরের কলাতলী সংলগ্ন আদর্শগ্রাম এলাকার আবুল বশরের ছেলে।

একই সঙ্গে বৃহস্পতিবার (১ অক্টোবর) ভুক্তভোগী ওই তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি ভুক্তভোগী তরুণীর সঙ্গে মোবাইল ফোনে অভিযুক্ত ওসমান সরওয়ারের পরিচয় ঘটে। এই পরিচয়ের সূত্র ধরে বুধবার বিকালে কক্সবাজার সমুদ্র সৈকত এলাকায় প্রেমিকের সঙ্গে দেখা করতে আসেন ওই তরুণী। তিনি কক্সবাজার সৈকতে পৌঁছার পর থেকে প্রেমিকের মোবাইল ফোন বন্ধ পান। পরে দীর্ঘ সময় ধরে অপেক্ষার পর রাত ঘনিয়ে এলে সৈকতের লাবণী পয়েন্ট এলাকায় পর্যটক ছাতা (কিটকট) ভাড়া নেয় ওই তরুণী। পরবর্তীকালে রাত বাড়তে থাকলে তরুণীকে নিরাপদ স্থানে পৌঁছে দেওয়ার কথা বলে বিজিবির উর্মি রেস্তোরাঁর পাশের নির্জন স্থানে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে ওসমান সরওয়ার।

এ ঘটনায় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওসমান সরওয়ারকে গ্রেপ্তার করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল গীয়াস ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel