মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমান করোনামুক্ত

সিসিএন
  • আপডেট সময় সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ২০ বার পঠিত

কক্সবাজারের সিভিল সার্জন ডাঃ মাহাবুবুর রহমান করোনামুক্ত হয়েছেন। সোমবার ৫ অক্টোবর কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব হতে তাঁর ফলোআপ নমুনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। কক্সবাজার সিভিল সার্জন অফিসের প্রধান সহকারী মোহাম্মদ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন

গত ২১ সেপ্টেম্বর সিভিল সার্জন ডাঃ মাহাবুবুর রহমানের শরীরে করোনা সনাক্ত করা হয়। এরআগে গত ১৫সেপ্টেম্বর থেকে তিনি জ্বর, কাশি ও সর্দিতে ভুগছিলেন।

এদিকে, সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমানের ফলোআপ নমুনা টেস্ট রিপোর্ট নেগেটিভ হওয়ার সংবাদে সোমবার আসরের নামাজের পর সিভিল সার্জন অফিসের মসজিদে তাৎক্ষণিক দোয়া ও শোকরিয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারীরা অংশ নেন বলে প্রধান সহকারী মোহাম্মদ রফিকুল ইসলাম জানিয়েছেন। তিনি আরো জানান, সিভিল সার্জন ডাঃ মোঃ মাহবুবুর রহমান করোনা নেগেটিভ হওয়ার সংবাদটি কক্সবাজার সিভিল সার্জন অফিসে পৌঁছার পর কর্মকর্তা-কর্মচারীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।

চলতি বছরের ১৯জানুয়ারি কক্সবাজারের সিভিল সার্জন হিসাবে যোগদান করা ডা. মাহবুবর রহমান জেলায় কোভিড-১৯ সংক্রামন প্রতিরোধ ও চিকিৎসা ব্যবস্থার সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছিলেন। জেলা স্বাস্থ্য বিভাগের প্রধান এই মানুষটি কক্সবাজারে থাকাবস্থায় নিজ জেলা চাঁদপুরে বসবাস করা তাঁর মা-কে হারিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel