রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন

আইডিয়াল স্পোটিংসকে ২-১ গোলে হারিয়ে ব্রাদাস ফুটবল একাদশ চ্যাম্পিয়ন

সিসিএন
  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৪৫ বার পঠিত

 

কক্সবাজারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মুজিববর্ষ আন্ত: গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে আইডিয়াল স্পোটিং লাল দলকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ব্রাদাস ফুটবল একাদশ।

সোমবার বিকেলে কক্সবাজার পৌরসভার ১নম্বর ওয়ার্ডের সমিতি পাড়া বাজার সংলগ্ন স্থানীয় মাঠে কুতুবদিয়া পাড়া ক্রীড়া পরিষদ আয়োজিত এ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

কক্সবাজার পৌর আওয়ামী লীগের ১নম্বর ওয়ার্ড সভাপতি আতিক উল্লাহ কোম্পানীর সভাপতিত্বে ফাইনাল খেলা শুভ উদ্বোধন করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, জেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, কক্সবাজার পৌর মহিলা আওয়ামী লীগের আহবায়ক ও পৌরসভার প্যানেল মেয়র-৩ শাহেনা আক্তার পাখি, ১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান, জেলা ক্রীড়া সংস্থার সদস্য নাছির উদ্দিন ও আয়োজক কমিটির কামরুল ইসলাম রুবেল।

খেলায় ব্রাদাসের পক্ষে মতিউর মুন্না ও মোহাম্মদ নুর দু’টি গোল করে দলকে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায়। অন্যদিকে লাল দলের পক্ষে বাবু একটি গোল পরিশোধের সুযোগ পেলেও ততক্ষনে বেরসিক রেফরির শেষ বাঁশি তাদের বিজয়ের স্বাদ কেড়ে নেয়।

পুরো টুর্ণামেন্টে মোট ১১টি টিম অংশ গ্রহন করে। পরে চ্যাম্পিয়ন দলকে ট্রফি ছাড়াও ৪০ হাজার টাকা এবং রানারস আপ দলকে ২০ হাজার টাকাসহ বিভিন্ন ক্যাটাগরিতে অন্তত ১০টি পুরস্কার প্রদান করেন মেয়র মুজিবুর রহমান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel